Ticker

6/recent/ticker-posts

ফেসবুক আইডি ব্লক এবং আনব্লক করার নিয়ম ২০২২? facebook ID block unblock kivabe korbo 2022

ফেসবুক আইডি ব্লক এবং আনব্লক করার নিয়ম ২০২২? facebook ID block unblock kivabe korbo 2022?

নমস্কার বন্ধুরা আপনাদের সকলকে টেক ট্রিক্স ক্যাটাগরির নতুনএই আর্টিকেলে স্বাগত জানাই।

বন্ধুরা ফেসবুক ব্যবহার করতে গিয়ে অনেক সময় বিভিন্ন ধরনের সমস্যায় পড়েন বিশেষ করে অনেক ফ্রেন্ড রয়েছে যারা আপনাকে উল্টাপাল্টা মেসেজ করে, উল্টাপাল্টা কল করে কথা বলে,উল্টাপাল্টা ভাবে ভিডিও কল করে কথা বলে।

Facebook friends block korbo kivabe?

তখন আপনারা ভাবেন যে ওই ফেসবুক ফ্রেন্ডটাকে কিভাবে ব্লক করা যায় এবং এই সমস্যা থেকে মুক্তি পাওয়া যায়।

হ্যাঁ বন্ধুরা আপনারা চাইলে কিন্তু আপনাকে সমস্যায় ফেলে এমন কোন ফেসবুক ফ্রেন্ড কে খুব সহজে ব্লক করে দিতে পারবেন এবং আপনারা পরবর্তী সময়ে যদি চান ওই ব্লক করা ফ্রেন্ডকে আবার আনব্লক করতে সেটাও কিন্তু করতে পারবেন।

আর আজকের এই আর্টিকেলের মাধ্যমে আমি আপনাদেরকে ওটাই দেখাতে চলেছি যে কিভাবে আপনারা ফেসবুকে ব্লক করবেন এবং কিভাবে ফেসবুকে আনব্লক করবেন কোনো বন্ধুকে।

তাই বন্ধুরা আপনাদেরকে রিকোয়েস্ট করব আজকের এই আর্টিকেলটি একদম মনোযোগ সরকারের শেষ পর্যন্ত পড়ার জন্য এবং ভালো লাগলে বিভিন্ন ধরনের সোশ্যাল মিডিয়ায় শেয়ার করবেন এবং বন্ধুদের সাথে শেয়ার করতে ভুলবেন না।

সর্বপ্রথম বন্ধুরা আপনাদেরকে সেটিংসটি বলার আগে রিকোয়েস্ট করব আপনারা যদি আপনাদের ফেসবুক অ্যাপ্লিকেশন টি লেটেস্ট ভার্সনে আপডেট না করে থাকেন তাহলে অবশ্যই প্লে স্টোরে যাবেন এবং প্লে স্টোর থেকে আপডেট করে নিবেন এবং আপডেট করার পরে আমি আপনাদেরকে যে পদ্ধতি গুলো বলেছি সেগুলো ফলো করবেন।

How to block facebook id in 2022?

সর্বপ্রথম বন্ধুরা ফেসবুক অ্যাপ্লিকেশন আপডেট করার পরে লগইন করবেন, লগইন করার পরে আপনার কোন ফ্রেন্ড আপনাকে প্রচুর ডিস্টার্ব করে আপনাকে বিভিন্ন ধরনের উল্টাপাল্টা মেসেজ করে তাকে খুঁজে বের করবেন।

এর পরে তার প্রোফাইলটি ভিজিট করবেন দেখবেন Edit Profile নামে একটা অপশন রয়েছে এবং তার পাশে একটা থ্রী ডট রয়েছে।

আপনারা ওইটাতে ক্লিক করবেন, ক্লিক করার পরে একটা নতুন পেজ বেরোবে ওখানে দেখবেন Block নামে একটা অপশন রয়েছে।

আপনারা ওই Block অপশনে ক্লিক করলেই কিন্তু আপনার ফেসবুক অ্যাকাউন্ট এর ব্লক লিস্টে ওই ফ্রেন্ড টি চলে যাবে এবং এখন থেকে ওই ফ্রেন্ডটি আপনাকে কোন উল্টাপাল্টা মেসেজ করতে পারবে না কল করতে পারবে না এবং ভিডিও কল করতে পারবে না অর্থাৎ আপনি যে সমস্যায় ভুগছিলেন সেই সমস্যা থেকে মুক্তি পাবেন।

How to unblock facebook id in 2022?

এখন আসি বন্ধুরা ওই ব্লক করা বন্ধুটিকে আবার পরবর্তি সময়ে যদি আনব্লক করতে চান সেটা কিভাবে করবেন। আর ২০২২ সালের নতুন পদ্ধতিতে আমি আপনাদেরকে আজকের এই আর্টিকেলের মাধ্যমে সেটাই বলতে চলেছি যে কিভাবে আপনারা ফেসবুকে ব্লক করা ফ্রেন্ডকে আনব্লক করবেন।

তার জন্য আপনাকে কি করতে হবে আপনাকে চলে তবে আপনার ফেসবুকের Settings অপশনে এবং সেটিংস এ যাওয়ার করে আপনারা দেখতে পাবেন অনেকগুলো অপশন বেরিয়েছে, তার মধ্যে নিচের দিকে কিছুটা যাওয়ার পরে দেখতে পাবেন Blocking নামে একটা অপশন রয়েছে।

আপনার ওই Blocking অপশনে ক্লিক করলেই কিন্তু আপনি ফেসবুকের যতজনকে ব্লক করেছিলেন তাদের একটা লিস্ট দেখতে পাবেন।

এখন আপনি যেই বন্ধুটি কে আবার আনব্লক করতে চাইছেন তার পাশে থাকা Unblock অপশনে ক্লিক করলে কিন্তু ওই বন্ধুটি আবার আনব্লক হয়ে যাবে এবং প্রথম অবস্থায় যেভাবে আপনার ওই বন্ধুকে ছিল ঠিক সেইভাবে হয়ে যাবে অর্থাৎ আপনি ওই বন্ধুকে মেসেজ করতে পারবেন এবং এই বন্ধুটিও আবার আপনাকে মেসেজ করতে পারবে এবং এইভাবে কিন্তু বন্ধুরা আপনার যে কোন ফেসবুক বন্ধুকে খুব সহজে ব্লক করতে পারবেন এবং প্রয়োজনে আনব্লক করতে পারবেন।

Facebook block and unblock in 2022

তাহলে বন্ধুরা আশা করি আজকের এই আর্টিকেলের মাধ্যমে আমি আপনাদেরকে খুব সহজে ২০২২ সালের নতুন আপডেট অ্যাপ্লিকেশনের মধ্যে কিভাবে ফেসবুক ফ্রেন্ড ব্লক করা যায় এবং আনব্লক করা যায় সেটা বোঝাতে পেরেছি।

যদি আপনাদের আজকের এই আর্টিকেলটি ভালো লেগে থাকে যদি হেলফুল মনে হয় তাহলে অবশ্যই বিভিন্ন ধরনের সোশ্যাল মিডিয়ায় শেয়ার করবেন এবং আপনার ওই সমস্ত বন্ধু-বান্ধবদের সাথে শেয়ার করবেন যারাও জানতে চাই যে ফেসবুকে কোনো ফ্রেন্ড কে ব্লক করে কিভাবে এবং আবার আনব্লক করে কিভাবে।

এছাড়া বন্ধুরা আপনারা চাইলে কিন্তু এই টপিকের ওপর একটা বিস্তারিত ভিডিও আমাদের BM tricks ইউটিউব চ্যানেলে রয়েছে ভিজিট করতে পারেন এবং ভালো লাগলে অবশ্যই চ্যানেলটিকে সাবস্ক্রাইব করতে পারেন কারন এই ধরনের অনেক হেল্প ফুল ভিডিও আমাদের ইউটিউব চ্যানেলে প্রত্যেকদিন আপলোড করা হয়।

এছাড়া আমাদের BM tricks ফেসবুক প্রয়োজন রয়েছে ওটা ওম গিয়ে ভিজিট করতে পারেন এই ধরনের হেল্পফুল পোষ্টের আপডেট পাওয়ার জন্য।

তাহলে বন্ধুরা এখানে আজকের মতো এই আর্টিকেলটি শেষ হচ্ছে দেখা হচ্ছে পরবর্তী কোন নতুন এই ধরনের হেল্পফুল আর্টিকেলের সাথে, ততক্ষণ আপনারা সুস্থ থাকুন সুরক্ষিত থাকুন ভালো থাকুন।

এগুলোও পড়ুন:


Reactions

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ