Ticker

6/recent/ticker-posts

ফেসবুক পেজের লিংক কপি করবেন কিভাবে? How to copy facebook page link?

ফেসবুক পেজের লিংক কপি করবেন কিভাবে? How to copy facebook page link?

নমস্কার বন্ধুরা আপনাদের সকলকে Tech tricks ক্যাটাগরি নতুন এই আর্টিকেলে স্বাগত জানাই।

বন্ধুরা পৃথিবীতে যতগুলো সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম রয়েছে তার মধ্যে অন্যতম কিন্তু ফেসবুক, কারণ ফেসবুকে কোটি কোটি ইউজার রয়েছে, প্রত্যেকদিন কোটি কোটি ইউজার নতুনভাবে জয়েন করছে এবং এই কোটি কোটি ইউজারকে ব্যবহার করে কিন্তু আপনি ফেসবুক থেকে অনেক টাকা ইনকাম করতে পারেন।

ফেসবুক পেজের লিংক কপি করবেন কিভাবে

ফেসবুক থেকে টাকা ইনকাম করা যায় কিভাবে?

ফেসবুক থেকে টাকা ইনকাম করার কিন্তু অনেকগুলো মাধ্যম রয়েছে আপনারা যদি বিস্তারিত জানতে চান তাহলে নিচের লিংকে ক্লিক করে জানতে পারেন তবে আজকে আমি যেই মাধ্যমটা এখানে আলোচনা করতে চলেছি সেটা হল ফেসবুক পেজ।

ফেসবুক পেজ থেকে কিন্তু অনেক টাকা ইনকাম করা যায় এবং তার জন্য কিন্তু আপনার ফেসবুক পেজে মনিটাইজেশন অ্যাপ্রুভ করা প্রয়োজন এবং তার জন্য কিছু কন্ডিশন রয়েছে। আপনার ফেসবুক পেজে 10 হাজার ফলোয়ার সংখ্যা বৃদ্ধি করতে হবে এবং নির্দিষ্ট কিছু ওয়াচ টাইম কমপ্লিট করতে হবে তবে কিন্তু আপনি ফেসবুক পেজ থেকে অনেক টাকা ইনকাম করতে পারবেন।

তবে বন্ধুরা ফেসবুক পেজে ফলোয়ার সংখ্যা বৃদ্ধি করার জন্য কিন্তু আপনাদের ফেসবুক পেজে বিভিন্ন ধরনের কোয়ালিটি কনটেন্ট পাবলিস করতে হবে, যাতে করে ভিজিটররা আপনাদের ফেসবুক পেজের কনটেন্ট গুলোকে পছন্দ করে এবং তারা পেজ লাইক করে এবং এভাবে কিন্তু আপনি আপনার ফেসবুক পেজের লাইক সংখ্যা দিনকে দিন বাড়িয়ে ফেলতে পারবেন তবে বন্ধুরা আর একটা মাধ্যমে ফেসবুক পেজের লাইক সংখ্যা বাড়ানো যায় সেটা হল ফেসবুক পেজের লিংক শেয়ার করে।

এখন প্রশ্ন হল আপনি আপনার ফেসবুক পেজের লিংক কপি করবেন কীভাবে এবং কিভাবেই বা ফেসবুক পেজের লিংক শেয়ার করবেন।

আর সেই কারণে কিন্তু বন্ধুরা আজকে আমরা এই বিষয়ে বিস্তারিত ভাবে আলোচনা করার জন্য ফেসবুক পেজের লিংক কপি করবেন কিভাবে পোস্টটি নিয়ে হাজির হয়েছি।

তাহলে চলুন বন্ধুরা বেশি দেরি না করে আমরা জেনে নেই কিভাবে আপনি আপনার ফেসবুক পেজের লিংক কপি করবেন এবং বিভিন্ন ধরনের সোশ্যাল মিডিয়ায় শেয়ার করবেন, বন্ধু-বান্ধবদের সাথে শেয়ার করবেন। How to Copy Facebook Page Link


ফেসবুক পেজের লিংক কপি করার পদ্ধতি

সর্বপ্রথম বন্ধুরা আপনার ফেসবুক অ্যাপ্লিকেশন টা যদি আপডেট করা না থাকে অবশ্যই প্লে স্টোরে যান এবং প্লে স্টোর থেকে আপডেট করে নিবেন এবং এরপরে ফেসবুক অ্যাপ্লিকেশনে ইউজারনেম পাসওয়ার্ড দিয়ে লগইন করবেন।

লগইন করার পরে বন্ধুরা আপনারা একদম হোম পেজে কিন্তু ফেসবুকের একটা তিন লাইন মেনু দেখতে পাবেন,ওই মেনুতে কিন্তু ক্লিক করবেন।


ক্লিক করার পরে বন্ধুরা অনেকগুলো অপশন পাবেন একদম নিচের দিকে দেখতে পাবেন কিছুটা যাওয়ার পরে Pages নামে একটা অপশন রয়েছে ওখানে ক্লিক করবেন।

ক্লিক করার পরে আপনার যতগুলো ফেসবুক পেজ রয়েছে তাদের লিস্ট দেখাবে এবং আপনি যেই ফেসবুক পেজের লিংক কপি করতে চাইছেন ওই পেজটার উপর ক্লিক করবেন।

ক্লিক করার পরে ফেসবুক পেজটা ওপেন হবে এবং একদম উপরের দিকে অনেকগুলো স্লাইডেবেল অপশন দেখতে পাবেন যেগুলো স্লাইট করে শেষের দিকে More নামে একটা অপশন দেখতে পাবেন ওই অপশন এ ক্লিক করবেন।


ক্লিক করার পরে বন্ধুরা আবার অনেকগুলো অপশন দেখতে পাবেন, একদম নিচে স্লাইড করে যাবেন দেখবেন Copy link নামে একটা অপশন রয়েছে, ওই অপশনে ক্লিক করলেই কিন্তু আপনার ফেসবুক পেজ এর লিংক টা কপি হয়ে যাবে।



ফেসবুক পেজের লিংক কপি হয়েছে নাকি কিভাবে বুঝবেন?

বন্ধুরা ফেসবুক পেজের লিংক কিভাবে কপি করতে হয় জেনে নিয়েছেন কিন্তু বন্ধুরা আপনি যে লিঙ্কটা কপি করেছেন সেই লিংকটা ঠিকঠাক ভাবে কাজ করছে নাকি বুঝবেন কিভাবে।

তার জন্য আপনারা কি করবেন আপনার মোবাইলের যেকোনো একটা ব্রাউসার ওপেন করবেন বিশেষ করে প্রত্যেকটা মোবাইলে ক্রোম ব্রাউসার রয়েছে, ক্রোম ব্রাউসার ওপেন করবেন এবং একদম উপরে যে ইউআরএল সেকশন রয়েছে ওখানে আপনার ফেসবুক পেজের লিংকটা পেস্ট করে দিবেন।

এবং এরপরে সার্চ দিলেই দেখতে পাবেন আপনার ফেসবুক পেজটা কিন্তু ওপেন হয়ে যাবে গুগল ক্রোম ব্রাউসারের মধ্যে। এর দ্বারা প্রমাণিত হয় যে আপনি যেই লিঙ্কটা কপি করেছেন সেই লিঙ্কে যে কেউ ক্লিক করুন না কেন সে সরাসরি আপনার ফেসবুক পেজে এসে পৌঁছাবে এবং এই ভাবে কিন্তু বন্ধুরা আপনারা আপনাদের ফেসবুক পেজের লিংক কপি করতে পারবেন এবং বিভিন্ন ধরনের সোশ্যাল মিডিয়ায় শেয়ার করতে পারবেন, এবং আপনার ফেসবুক পেজের যদি কোয়ালিটি কনটেন্ট থাকে অর্থাৎ যদি কোনো ভালো তথ্য থাকে তাহলে অবশ্যই আপনার ফেসবুক পেজকে তারা লাইক করে যাবে।

এবং এইভাবে কিন্তু আপনারা দিন দিন আপনার ফেসবুক পেজের লাইক বা ফলোয়ার সংখ্যা বাড়াতে পারবেন এবং একটা সময় যখন আপনার ফেসবুক পেজের লাইক সংখ্যা বা ফলোয়ার সংখ্যা 10 হাজার হয়ে যাবে এবং আরো কিছু ওয়াচ টাইম কমপ্লিট হয়ে যাবে তখন কিন্তু আপনি আপনার ফেসবুক পেজের মাধ্যমে অনেক টাকা ইনকাম করতে পারবেন।


ফেসবুক পেজের লিংক শেয়ার করবেন কিভাবে?

বন্ধুরা ফেসবুক পেজের লিংক শেয়ার করা কিন্তু অনেকগুলো মাধ্যম রয়েছে যেমন ধরুন হোয়াটসঅ্যাপ অর্থাৎ হোয়াটসঅ্যাপে আপনার যে সমস্ত বন্ধুবান্ধব রয়েছে তাদেরও কিন্তু আপনি আপনার ফেসবুক পেজের লিঙ্ক বা ফেসবুক পেজে থাকা কোন কনটেন্ট শেয়ার করতে পারেন এবং যখনই তারা ওই কনটেন্টার দেখবে এবং আপনার পেজে এসে ভিজিট করবে তখন কিন্তু আপনার পেজটাকে লাইকও করে যাবে।

এছাড়া বিভিন্ন ইউটিউব চ্যানেলের কমেন্টে গিয়ে আপনারা কিন্তু আপনার ফেসবুক পেজের লিংক টা কপি করে পেস্ট করতে পারেন এছাড়া বিভিন্ন ধরনের ওয়েব সাইটে ভিসিট করে ওই সমস্ত ওয়েবসাইটের কমেন্ট সেকশনে গিয়েও আপনি আপনার পেজের লিংকট পেস্ট করতে পারেন এবং যখনই কেউ কোন কমেন্ট পড়তে আসবে এবং তখন যদি সে ঐ লিংকে ক্লিক করে তখন সরাসরি আপনার ফেসবুক পেজে এসে পৌঁছাবে এবং আপনার ফেসবুক পেজের কোয়ালিটি কনটেন্ট থাকলে অবশ্যই আপনার পেজ কে লাইক করবে।

তাহলে বন্ধুরা আশা করি আজকের এই পোষ্টের মাধ্যমে আমি আপনাদেরকে আপনার যদি ফোনে ফেসবুক পেজ থাকে সেই ফেসবুক পেজের লিংক কিভাবে কপি করতে হয় এবং ফেসবুক পেজের লিঙ্ক বিভিন্ন সোশ্যাল মিডিয়া কিভাবে শেয়ার করতে হয় আপনাদেরকে বোঝাতে পেরেছি।

বন্ধুরা যদি আজকের এই পোষ্ট টি ভালো লেগে থাকে তাহলে অবশ্যই বিভিন্ন ধরনের সোশ্যাল মিডিয়ায় শেয়ার করবেন এবং আপনার ঐ সমস্ত বন্ধু-বান্ধবদের সাথে শেয়ার করবেন যারা ও জানতে চাই যে ফেসবুক পেজের লিংক কিভাবে কপি করতে হয় এছাড়া বন্ধুরা আপনারা চাইলে আমাদের ফেসবুক পেজে ও ভিজিট করতে পারেন এবং আমাদের ইউটিউব চ্যানেল রয়েছে ইউটিউব চ্যানেলে ভিজিট করতে পারেন এই ধরনের হেল্প ফুল ভিডিও আপডেট পাওয়ার জন্য।

তাহলে বন্ধুরা এখানেই আজকের মতো এই পোস্টটি শেষ হচ্ছে দেখা হচ্ছে পরবর্তী কোন নতুন এই ধরনের হেল্প পোষ্টের সাথে ততক্ষণ আপনারা সুস্থ থাকুন সুরক্ষিত থাকুন ভালো থাকুন

এগুলো পড়ুন:

  1. ফেসবুক থেকে টাকা ইনকাম করা যায় কিভাবে?
  2. গেম খেলে টাকা ইনকাম করা যায় কিভাবে?
  3. মোবাইলে টাকা ইনকাম করা যায় কিভাবে?
  4. ফেসবুক আইডি ভেরিফাই করব কিভাবে?
  5. ফেসবুক ফলোয়ার অপশন চালু করবেন কিভাবে?
  6. ফেসবুকে মোবাইল নাম্বার হাইড করবেন কিভাবে?
  7. ফেসবুকে ফ্রেন্ডলিস্ট হাইড করবেন কিভাবে?

Reactions

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ