Ticker

6/recent/ticker-posts

ফেসবুকে বার্থডে চেঞ্জ করব কিভাবে লিমিটের পরেও? How to change birthday on facebook after limit 2022?

ফেসবুকে বার্থডে চেঞ্জ করব কিভাবে লিমিটের পরেও? How to change birthday on facebook after limit 2022?

নমস্কার বন্ধুরা আপনাদের সকলকে টেক ট্রিকস ক্যাটাগরির নতুন এই আর্টিকেলে স্বাগত জানাই।

বন্ধুরা আপনারা যখন ফেসবুক অ্যাকাউন্ট তৈরি করেছিলেন তখন হয়তো আপনার ডেট অফ বার্থ ভুল দিয়ে ফেলেছিলেন। এখন আপনারা চাইছেন আপনার ওই ফেসবুক একাউন্টের ডেট অফ বার্থ চেঞ্জ করতে, আপনারা হয়তো পারছেন না।

ফেসবুকে বার্থডে চেঞ্জ করব কিভাবে লিমিটের পরেও?

তাছাড়া যদিও পারেন আপনার ডেট অফ বার্থ চেঞ্জ করতে কিন্তু লিমিট ক্রস করে ফেলেছেন অর্থাৎ অনেকবার ট্রাই করে ফেলেছেন তাই ফেসবুকের তরফ থেকে আপনাকে ব্যান করে দেওয়া হয়েছে অর্থাৎ বার্থডে চেঞ্জ করার অপশন গুলো হাইড করে দেওয়া হয়েছে এবং আপনাকে ফেসবুকে তরফ থেকে একটা এরর মেসেজ দেখাচ্ছে।

কারন ফেসবুকে বার্থডে চেঞ্জ করার একটা লিমিট থাকে সেই লিমিট যদি আপনারা ক্রস করে যান তাহলে কিন্তু ফেসবুকে ডেট অফ বার্থ চেঞ্জ করতে পারবেন না।

Facebook a birthday change korbo kivabe

এখন আপনারা হয়তো জানতে চাইছেন যে ফেসবুকে ডেট অফ বার্থ চেঞ্জ করা যায় কিভাবে লিমিটের পরেও আর সেটা আজকে এই আর্টিকেলের মাধ্যমে আপনাদেরকে বলতে চলেছি।

তাই বন্ধুরা আপনারা যারা জানতে চান যে ফেসবুকে বার্থডে চেঞ্জ করবো কিভাবে লিমিটেড পরেও, তারা অবশ্যই এই আর্টিকেলটি মনোযোগ সরকারের শেষ পর্যন্ত পড়বেন এবং ভালো লাগলে অবশ্যই বন্ধুদের সাথে শেয়ার করতে ভুলবেন না।

বন্ধুরা আজকের এই আর্টিকেল মাধ্যমে আমি আপনাদেরকে সর্বপ্রথম বলব কিভাবে ফেসবুকে ডেট অফ বার্থ চেঞ্জ করা যায়

এবং পরের স্টেপে ফেসবুকে ডেট অফ বার্থ চেঞ্জ করবেন কিভাবে লিমিটেড পরেও সেটা বলব।

How to change Facebook date of birth after limit 2022

ফেসবুকে ডেট অফ বার্থ চেঞ্জ করার জন্য আপনাদেরকে চলে যেতে হবে ফেসবুকের তিন লাইন মেনুতে।

এবং ওখানে ক্লিক করার পরে আপনারা Settings and Privacy নামে একটা অপশন নিচের দিকে পাবেন ওখানে ক্লিক করবেন।

ক্লিক করার পরে শুধু Settings অপশনে ক্লিক করবেন।

Settings অপশনে ক্লিক করার পরে আবার অনেকগুলো অপশন পাবেন এবং নিচের দিকে দেখতে পাবেন Profile information নামে একটা অপশন পাবেন ওখানে ক্লিক করবেন।


Profile information এ ক্লিক করার পরে আপনার যাবতীয় প্রফাইল ইনফর্মেশন দেখতে পাবেন এবং নিচের দিকে কিছুটা যাওয়ার পরে Basic info অপশন এবং আপনার Birthday রয়েছে দেখতে পাবেন এবং ওটা ভুল দেওয়া রয়েছে।

এখন যদি ওটা চেঞ্জ করতে চান তাহলে পাশে একটা Edit অপশন পাবেন, ওই অপশনে ক্লিক করবেন।


ক্লিক করে পরে আবার অনেকগুলো অপশন পাবেন যেখানে আপনার বার্থডে, বার্থ ইয়ার, বার্থ মান্থ দেওয়া রয়েছে।

এখন আপনাদের যেটা অরিজিনাল ডেট অফ বার্থ রয়েছে সেটা সিলেক্ট করবেন এবং সিলেক্ট করার পরে ফেসবুকের তরফ থেকে আপনাকে একটা মেসেজ দিবে যে, আপনি কি শিওর যে এটাই আপনার ডেট অফ বার্থ? ওখানে Ok করবেন এবং ফাইনালি Save করে দিলেই কিন্তু ফেসবুকে আপনার ডেট অফ বার্থ চেঞ্জ হয়ে যাবে।


How to change fb birthday in 2022 after limit?

এখন অনেক সময় কি হয়, ভুল করে দু-তিন বার ট্রাই করার ফলে আপনার ডেট অফ বার্থ চেঞ্জ করার একটা লিমিট ক্রস হয়ে যায়। তখন ফেসবুকের তরফ থেকে ডেট অফ বার্থ সিলেক্ট করার অপশন গুলো সেগুলো হাইড করে দেয়া হয় এবং আপনাকে একটা error মেসেজ দেখায় যে আপনি ডেট অফ বার্থ চেঞ্জ করার লিমিট ক্রস করে ফেলেছেন।

বন্ধুরা লিমিট ক্রস করার পরেও কিভাবে ফেসবুকে ডেট অফ বার্থ চেঞ্জ করা যায় সেটা এখন জানতে চাইছেন তার জন্য বন্ধুরা সর্বপ্রথম যেটা করতে হবে আপনাদেরকে নিচে দেওয়া লিংকটিতে ক্লিক করতে হবে।

👇👇👇👇👇👇👇👇👇

ফেসবুকে বার্থডে চেঞ্জ লিমিটের পরেও

এবং ক্লিক করলেই কিন্তু আপনাদের মোবাইল বা কম্পিউটারের একটা ব্রাউজার ওপেন হবে এবং ওই ব্রাউজারে অবশ্যই কিন্তু আপনার ফেসবুক অ্যাকাউন্ট টি লগ-ইন থাকতে হবে।

ওখানে দেখতে পাবেন আপনার ডেট অফ বার্থ সিলেক্ট করার অপশন রয়েছে এবং নিচের দিকে একটা Reasone সিলেক্ট করার অপশন রয়েছে।

Change facebook birthday after limit 2022

এখানে বন্ধুরা আপনাদেরকে অবশ্যই বলাটা জরুরি, আপনারা কিন্তু একদম অরিজিনাল যেই ডেট অফ বার্থ রয়েছে ওটাই দিবেন এবং আপনারা যদি এখানেও ভুলভাল কোন ডেট অফ বার্থ দেন তাহলে কিন্তু আপনার ফেসবুক একাউন্ট সাসপেন্ড হয়ে যেতে পারে তাই দেওয়ার সময় অবশ্যই সঠিক ডেট অফ বার্থ দিবেন।

ডেট অফ বার্থ সিলেক্ট করার পর নিচে থাকা রিজন বক্সের ক্লিক করবেন এবং সর্বপ্রথম যে অপশন টি রয়েছে ওটা ক্লিক করবেন এবং ক্লিক করার পরে নিচের Send বাটনে ক্লিক করবেন।

যদি আপনার এই অ্যাপ্লিকেশনটি Send না হয় তাহলে আপনারা কি করবে, মোবাইলের ক্রোম ব্রাউজার টি ডেক্সটপ মোডে ওপেন করবেন এবং ওপেন করার পরে ঠিক একই প্রসেস এপ্লাই করবেন।

তার পরেও যদি আপনার অ্যাপ্লিকেশন Send না হয় তাহলে আপনার ব্রাউজারের ওপরে URL সেকশন পাবেন ওখানে ক্লিক করবেন।

ক্লিক করলে কিন্তু লিংকটা এডিট হয়ে যাবে এবং একদম প্রথমে দিকে দেখতে পাবেন https//m.facebook.com...... দিয়ে আরো কিছু লেখা রয়েছে।

আপনাকে কি করতে হবে,ওই m কে ডিলিট করে লিখতে হবে www এবং সার্চ দিবেন দেখবেন ওই লিংকটি কিন্তু একদম অরিজিনাল ডেক্সটপ ভার্শনে ওপেন হবে এবং ওখানেও আপনার ডেট অফ বার্থ চেঞ্জ করার অপশন পাবেন এবং রিজন সিলেক্ট করার অপশন পাবেন।

সব কিছু দিয়ে Send বাটনে ক্লিক করবেন দেখবেন ফেসবুকের তরফ থেকে আপনাকে একটা মেসেজ দিবে যে, Your application is submitted successfully,we will contact you shortly

এর মানে হলো বন্ধুরা আপনার এতক্ষণের যে চেষ্টাটা ছিল সেটা সফল হয়েছে অর্থাৎ ফেসবুকের কাছে আপনার ডেট অফ বার্থ চেঞ্জ করার একটা রিকোয়েস্ট গেছে।

এখন আপনার ফেসবুক অ্যাকাউন্ট এ যে জিমেইল আইডি রয়েছে তাতে কিছুক্ষণের মধ্যে একটা ইমেইল আসবে এই বিষয়ে এবং তিন থেকে চার ঘণ্টার মধ্যে কিন্তু আপনার ফেসবুক অ্যাকাউন্ট এর সঠিক ডেট অফ বার্থ ফাইনেলি চেঞ্জ হয়ে যাবে।

এবং এই ভাবে কিন্তু আপনারা ফেসবুকে ডেট অফ বার্থ চেঞ্জ করতে পারবেন লিমিট ক্রস করার পরেও।

তাহলে বন্ধুরা আপনাদেরকে যদি আজকের এই আর্টিকেলটি ভালো লেগে থাকে যদি হেল্প ফুল বলে মনে করেন তাহলে অবশ্যই বিভিন্ন ধরনের সোশ্যাল মিডিয়ায় শেয়ার করবেন এবং আপনার ঐ সমস্ত বন্ধু-বান্ধবদের সাথে শেয়ার করতে ভুলবেন না যারাও জানতে চাই যে ফেসবুকে ডেট অফ বার্থ চেঞ্জ করবো কিভাবে লিমিট ক্রস এর পরেও।

এছাড়া বন্ধুরা আপনারা চাইলে এই টপিকের ওপর একটা বিস্তারিত ভিডিও আমাদের ইউটিউব চ্যানেলে দেওয়া রয়েছে আপনারা গিয়ে ভিজিট করতে পারেন।



তাহলে বন্ধুরা এখানেই আজকের মতো এই আর্টিকেলটি শেষ হচ্ছে দেখা হচ্ছে পরবর্তী কোন এই ধরনের হেল্প ফুল আর্টিকেলের সাথে ততক্ষণ আপনারা সুস্থ থাকুন সুরক্ষিত থাকুন ভালো থাকুন।

এগুলোও পড়ুন:


Reactions

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ