Ticker

6/recent/ticker-posts

কোন অ্যাপ ছাড়া কাইনমাস্টার অ্যাপ্লিকেশনের মধ্যে স্টাইলিশ ফ্রন্ট অ্যাড করবো কিভাবে? How to add Coustom Front in Kainemaster Without Apps?

কোন অ্যাপ ছাড়া কাইনমাস্টার অ্যাপ্লিকেশনের মধ্যে স্টাইলিশ ফ্রন্ট অ্যাড করবো কিভাবে? How to add Coustom Front in Kainemaster Without Apps?

নমস্কার বন্ধুরা আপনাদের সকলকে Tech tricks ক্যাটাগরির নতুন এই আর্টিকেলে স্বাগত জানাই।

বন্ধুরা আমরা যারা ভিডিও এডিটিং করি বা ভিডিও এডিটিং করতে ভালোবাসি, Kainemaster Application এর নাম সকলে শুনেছি।

আর এই কাইনমাস্টার অ্যাপ্লিকেশনের মাধ্যমে আমরা কম্পিউটার বা ল্যাপ্টপ ছাড়া খুব সহজে শুধু মাত্র মোবাইলের মাধ্যমে প্রফেশনাল ভাবে যেকোন ভিডিও এডিটিং করতে পারি।

এই ভিডিও এডিটিং এর সময় আমরা বিভিন্ন ধরনের টেক্সট অ্যাড করি এবং ওই টেক্সট অ্যাড করতে গিয়ে আমরা কি দেখতে পাই, কাইনমাস্টার অ্যাপ্লিকেশনের মধ্যে ডিফল্ট ভাবে কয়েকটি ফ্রন্ট রয়েছে ওইগুলো ছাড়া আমরা কিন্তু আমাদের মন পছন্দ যেকোনো ফ্রন্ট চাইলে অ্যাড করতে পারিনা।

বন্ধুরা আপনারা হয়তো অনেকেই এই টপিকে গুগলে হোক কিংবা ইউটিউবে সার্চ করেছেন যেখান থেকে আপনারা অনেকগুলো পদ্ধতি জেনেছেন যে কিভাবে কাইনমাস্টার অ্যাপ্লিকেশনে যেকোনো স্টাইলিশ ফ্রন্ট অ্যাড করতে হয়।

কিন্তু ওখানে আপনাদেরকে কি বলা হয়েছে বিভিন্ন ধরনের থার্ড পার্টি কোনো অ্যাপ্লিকেশন ইনস্টল যেমন ধরুন Front Installer নামক অ্যাপ্লিকেশন ইনস্টল করতে বলা হয়।

How to Add Coustom Front in Kainemaster Without App

কিন্তু বন্ধুরা আজকের এই আর্টিকেলটি যদি আপনারা মনোযোগ সরকারের শেষ পর্যন্ত পড়েন এবং আমার বলা স্টেপ গুলো ফলো করেন তাহলে কোন কিছু থার্ড পার্টি এপ্লিকেশন ইন্সটল করা ছাড়া খুব সহজে আপনার পছন্দের যেকোন ফ্রন্ট আপনি কাইনমাস্টার অ্যাপ্লিকেশনের মধ্যে ইন্সটল করতে পারবেন।


কাইনমাস্টার অ্যাপ্লিকেশনের জন্য স্টাইলিশ ফ্রন্ট পাব কোথায়?

বন্ধুরা কাইনমাস্টার অ্যাপ্লিকেশনের মধ্যে যদি আপনার পছন্দের যেকোন স্টাইলিশ কোনো ফ্রন্ট বা কাস্টম ফ্রন্ট অ্যাড করতে চান তাহলে অবশ্যই কিন্তু আগে আপনাকে ওই ফ্রন্টগুলো ডাউনলোড করতে হবে।

আর সেটা ডাউনলোড করার জন্য আপনাকে গুগল এ যেতে হবে এবং সার্চ বারে টাইপ করতে হবে Stylish Front Download বা আপনি যদি বাংলা ফ্রন্ট কাইনমাস্টার অ্যাপ্লিকেশনের মধ্যে অ্যাড করতে চান তাহলে Bengali Front Download লিখে সার্চ দিলেই কিন্তু অনেকগুলো ওয়েবসাইটের লিংক আপনারা পেয়ে যাবেন, তাদের মধ্যে একটা ওয়েবসাইটের লিঙ্ক আমরা এখানে দিলাম আপনারা এখান থেকে সরাসরি গিয়েও আপনার পছন্দের ফ্রন্ট ডাউনলোড করতে পারেন।


স্টাইলিশ বাংলা ফ্রন্ট ডাউনলোড করব কিভাবে?

স্টাইলিশ বাংলা ফন্ট ডাউনলোড করার জন্য উপরের বলা ওয়েব সাইটটিতে প্রবেশ করবেন এবং দেখতে পাবেন অনেকগুলো ফ্রন্টের লিস্ট চলে আসবে।

এখন আপনি যেই ফ্রন্টটি ডাউনলোড করতে চাইছেন সেটাতে ক্লিক করবেন, ক্লিক করার পর আবার একটা নতুন ইন্টারফেস ওপেন হবে, নিচের দিকে দেখতে পাবেন একটা ক্যাপচা থাকে অর্থাৎ আপনাকে একটা বক্সের মধ্যে কিছু সংখ্যা এন্ট্রি করতে হবে দিয়ে নিচে থাকা সাবমিট বাটনে ক্লিক করলে কিন্তু আপনার পছন্দের ফ্রন্ট টি ডাউনলোড হয়ে যাবে।

তবে ওটা কিন্তু zip file আকারে সেভ হবে, এখন আবার ওই জিপ ফাইল ওপেন করার জন্য আপনার ফোনে এক্সট্রা একটা Zip Opener অ্যাপ্লিকেশন প্লে স্টোর থেকে ডাউনলোড করতে হবে না হলে সরাসরি যদি আপনার মোবাইলে যদি জিফ ফাইল Extract করা যায় সেটাও করতে পারেন।

জিপ ফাইল থেকে এক্সট্রাক্ট করে নেওয়ার পর আপনাকে কি করতে হবে আপনার কাইনমাস্টার অ্যাপ্লিকেশনটি ওপেন করতে হবে।

কাইনমাস্টার অ্যাপ্লিকেশনটি ওপেন করার পর যেভাবে কোন ভিডিওতে টেক্সট অ্যাড করেন করবেন এবং অ্যাড করার পরে যদি কোন ফ্রন্ট চেঞ্জ করতে চান, করতে যাবেন দেখবেন ওখানে কিন্তু অনেক এক্সট্রা ফ্রন্ট অ্যাড রয়েছে এবং তার পাশাপাশি আরেকটা ইম্পরট্যান্ট কথা হল, ওখানে দেখতে পাবেন একটা প্লাস আইকন রয়েছে যেটা আপনারা ছবিতে দেখতে পাচ্ছেন।

Add Stylish Front Without Apk Editor

ওই প্লাস আইকনে ক্লিক করলেই কিন্তু সরাসরি আপনার মোবাইলের ফাইল ম্যানেজার ওপেন হবে এবং আপনি যেই ফ্রন্টি এক্সট্র্যাক্ট করে আগে আপনার ফাইল ম্যানেজারে রেখে ছিলেন সেটা সিলেক্ট করলেই কিন্তু সাথে সাথে আপনার কাইনমাস্টার অ্যাপ্লিকেশনের মধ্যে ওই ফ্রন্টেটি অ্যাড হয়ে যাবে, এর জন্য আপনাকে কিন্তু কোন কিছু Front Installer বা কোন কিছু থার্ড পার্টি এপ্লিকেশন ইন্সটল করতে হবে না।


কোন এপ্লিকেশন ইনস্টল ছাড়া কাইনমাস্টারে স্টাইলিশ ফ্রন্ট অ্যাড করবো কিভাবে? How to add coustom front in Kainemaster Without Apk editor?

বন্ধুরা এখন আসি আপনারা ভাবছেন যে আমাদের যে কাইনমাস্টার অ্যাপ্লিকেশন রয়েছে ওখানে তো ইচ্ছা খুশি কোন ফ্রন্ট সহজে অ্যাড করা যায় না আবার এরকম কোন প্লাস আইকন নেই।

হ্যাঁ বন্ধুরা ঠিকই ভাবছেন আপনারা যে কাইনমাস্টার এপ্লিকেশনটি ইন্সটল করে রেখেছেন সেটা অনেক ওল্ড ভার্সন, কিন্তু একটা নতুন আপডেট ভার্সন আছে যেখানে কিন্তু সহজেই আপনারা যে কোন ফ্রন্ট অ্যাড করতে পারবেন কোনকিছু থার্ড পার্টি এপ্লিকেশন ইন্সটল করা ছাড়া।

সেটা আপনারা প্লে স্টোরে পেতে পারেন হয়তো কিন্তু ওখানে থাকে ওয়াটারমার্ক অর্থাৎ আপনি যদি প্রিমিয়াম সার্ভিস দিয়ে কাইনমাস্টার অ্যাপ্লিকেশন না ইউজ করেন তাহলে কিন্তু প্রত্যেকটা ভিডিওতে একটা ওয়াটারমার্ক আসবে।

এখন আপনারা কাইনমাস্টার ওয়াটারমার্ক ছাড়া ব্যবহার করবেন কিভাবে সেটা যদি না জেনে থাকেন তাহলে আমাদের এই আর্টিকেলটি পড়তে পারেন।

তবে বন্ধুরা আমি আপনাদেরকে যে পদ্ধতিটা বলতে চলেছি সেটার মাধ্যমে আপনাদেরকে কোন কিছু প্রিমিয়াম সার্ভিস নিতে হবে না, খুব সহজেই কিন্তু আপনারা এটা প্রিমিয়াম কাইনমাস্টার অ্যাপ্লিকেশন ডাউনলোড করতে পারবেন এবং এই অ্যাপ্লিকেশনের খুব সহজে যেকোনো স্টাইলিশ ফ্রন্ট অ্যাড করতে পারবেন।

কাইনমাস্টার অ্যাপ্লিকেশনের নতুন ভার্সন ডাউনলোড করব কোথা থেকে? 

কাইনমাস্টার অ্যাপ্লিকেশনের কিন্তু নতুন ভার্সন আপডেট হয়েছে যেখানে কিন্তু খুব সহজে যেকোনো ফ্রন্ট অ্যাড করা যায়, ভার্সনটির নাম হল Kainemaster 5.2.10 Version, সেটা ডাউনলোড করার জন্য আপনারা এই লিংকে ক্লিক করতে পারেন।

বন্ধুরা ওপরে দেওয়া লিঙ্কটি যদি কাজ না করে তাহলে আপনারা গুগলে গিয়ে সার্চ করবেন Kainemaster 5.2.10 Version free download, দেখতে পাবেন অনেকগুলো ওয়েবসাইটের লিংক চলে আসবে।

আপনারা সর্বপ্রথম যে ওয়েবসাইটে রয়েছে সেটাতে ক্লিক করে ডাউনলোড করবেন যদি না হয় পরের লিংকে ক্লিক করে ডাউনলোড করবেন যদি না হয় তৃতীয় লিংকে ক্লিক করে ডাউনলোড করবেন।

ডাউনলোড করার পর ইন্সটল করবেন এবং যা যা পারমিশন দেওয়ার সব গুলো দিবেন এবং এরপর থেকে আপনারা যখনই কোনো টেক্সট অ্যাড করতে যাবেন দেখবেন ওখানে কিন্তু ওই প্লাস আইকনটি চলে এসেছে এবং ওখানে ক্লিক করে কিন্তু আপনার ফাইল ম্যানেজার থেকে পছন্দের যেকোন ফ্রন্ট অ্যাড করতে পারবেন পারবেন, এর জন্য কিন্তু আপনাকে আলাদা করে কোন ফ্রন্ট ইনস্টলার বা কোন অ্যাপ ইন্সটল করতে হবে না।

তাহলে বন্ধুরা আশা করি আজকের এই আর্টিকেলের মাধ্যমে আমি আপনাদেরকে খুব সহজে বোঝাতে পেরেছি, কিভাবে কাইনমাস্টার অ্যাপ্লিকেশনের মধ্যে যেকোনো স্টাইলিশ ফ্রন্ট অ্যাড করা যায় কোনো অ্যাপ ছাড়া।

বন্ধুরা যদি আপনাদের আজকের এই আর্টিকেলটি হেল্পফুল মনে হয় অবশ্যই বন্ধু-বান্ধবদের সাথে শেয়ার করবেন এবং কমেন্ট করে জানাবেন আজকের এই আর্টিকেলটি কেমন হয়েছে এবং এই টপিকে যদি একটা বিস্তারিত ভিডিও দেখতে চান তাহলে আমাদের ইউটিউব চ্যানেলে ভিজিট করতে পারেন এবং আমাদের ফেসবুক পেজ ফলো করতে পারেন।

তাহলে বন্ধুরা এখানেই আজকের মতো এই "কোন অ্যাপ ছাড়া কাইনমাস্টার অ্যাপ্লিকেশনের মধ্যে স্টাইলিশ ফ্রন্ট অ্যাড করবো কিভাবে" আর্টিকেলটি শেষ হচ্ছে দেখা হচ্ছে পরবর্তী কোন এই ধরনের হেল্পফুল আর্টিকেলের সাথে, ততক্ষণ আপনারা সুস্থ থাকুন সুরক্ষিত থাকুন ভালো থাকুন।

এগুলোও পড়ুন:

  1. ফেসবুক ফলোয়ার অপশন চালু করব কিভাবে?
  2. ফেসবুক পাসওয়ার্ড ভুলে গেলে কি করব?
  3. ইউটিউব ভিডিও ডেসক্রিপশন কপি করবো কিভাবে?
  4. স্ক্রিন অফ রেখে ইউটিউব ভিডিও চালু করবো কিভাবে?
  5. জিও ফোনে ইউটিউব ভিডিও ডাউনলোড করব কিভাবে?
  6. ফেসবুক ভিডিও ওয়াচ হিস্টোরি ডিলিট করব কিভাবে?
  7. কোন অ্যাপ ছাড়াই ইনস্টাগ্রাম রেলস ভিডিও ডাউনলোড করব কিভাবে?
  8. ইনস্টাগ্রাম স্টোরিতে ইউটিউব লিংক অ্যাড করবো কিভাবে?


Reactions

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ