Ticker

6/recent/ticker-posts

কাইনমাস্টার ওয়াটারমার্ক ছাড়া কিভাবে ব্যবহার করবেন? How to Download Kainemaster Without Watermark?

কাইনমাস্টার ওয়াটারমার্ক ছাড়া কিভাবে ব্যবহার করবেন? How to Download Kainemaster Without Watermark?

কাইনমাস্টার ওয়াটারমার্ক ছাড়া কিভাবে ব্যবহার করবেন বা কাইনমাস্টার ওয়াটারমার্ক কিভাবে রিমুভ করবেন এই বিষয়ে আজকে আমরা এই ব্লগে বিস্তারিতভাবে আলোচনা করব।

কাইনমাস্টার ওয়াটারমার্ক ছাড়া কিভাবে ব্যবহার করবেন?

তাই বন্ধুরা আপনাদেরকে রিকোয়েস্ট করব ব্লগটি শেষ পর্যন্ত মনোযোগ সহকারে পড়ার জন্য কারন এই ব্লগের মাধ্যমে আমরা step-by-step প্রসেস টা জানবো এবং আপনাদের একদম প্রমাণ করেই দেখিয়ে দেবো যে আপনি খুব সহজে কাইনমাস্টার ওয়াটারমার্ক ছাড়া ইউজ করতে পারবেন।

এর জন্য আপনাকে কোন টাকা পেইড করতে হবে না বা আপনাকে কাইনমাস্টার ওয়াটারমার্ক রিমুভ করার জন্য কোন টাকা খরচ করতে হবে না।

বন্ধুরা আপনারা প্লে স্টোর থেকে কাইনমাস্টার অ্যাপটা কিন্তু সহজে পেয়ে যাবেন কিন্তু কাইনমাস্টার অ্যাপ টা প্লে স্টোর থেকে ডাউনলোড করার ফলে যখন আমরা ব্যবহার করতে যাই এবং যখন আমরা ভিডিওটা এডিট করে এক্সপোর্ট করে দেই এবং ভিডিও দেখার সময় দেখি ভিডিওর উপর একটা কাইনমাস্টার ওয়াটারমার্ক চলে এসছে সেই কারণে ভিডিওটা অনেকটা দেখতে খারাপ লাগে।

তাই বন্ধুরা আজকে আমি যে পদ্ধতিটা দেখাবো সেই পদ্ধতি অবলম্বন করলে আপনারা খুব সহজে কাইনমাস্টার ওয়াটারমার্ক ছাড়া ব্যবহার করতে পারবেন। তাহলে বন্ধুরা চলুন বেশি দেরি না করে পদ্ধতিটা তাহলে শুরু করা যাক।

বন্ধুরা কাইনমাস্টার ওয়াটারমার্ক ছাড়া ব্যবহার করার জন্য আপনাকে প্লে স্টোরে গিয়ে ডাউনলোড করতে হবে না।আপনাকে আপনার মোবাইলের যেকোনো একটা ব্রাউজার যেমন ধরুন ইউসি ব্রাউজার বা গুগল ক্রোম হলে আরো ভালো হয় ওপেন করতে হবে এবং ব্রাউজার ওপেন করার পর আশা করি আপনারা গুগলের একটা সার্চ বার পেয়ে যাবেন।

এবং সেই সার্চ বারে গিয়ে আপনাদেরকে টাইপ করতে হবে Remove Kainemaster Watermark এবং সার্চ করে দেওয়ার পর আপনাদের কাছে অনেকগুলো ওয়েবসাইটের লিংক চলে আসবে এবং তার মধ্যে থেকে আপনাদেরকে সঠিক ওয়েবসাইটটা বেছে নিতে হবে।


তাই আমি বন্ধুরা আপনাদের সুবিধের জন্য আমি ওই সঠিক ওয়েবসাইটের লিঙ্ক ও ছবিটা এখানে দিলাম আপনারা আমার দেওয়া এই লিংকে ক্লিক করে সরাসরি এই ওয়েবসাইটের পেজে চলে যেতে পারবেন এবং সেখানে গিয়ে সর্বপ্রথম আপনারা পেজটাকে স্লাইড করে নিচের দিকে যাবেন এবং আপনারা একটা ডাউনলোড বটন দেখতে পাবেনযেটা আমি উপরের ছবিতে দিয়েছি ওই রকম করে দেখতে পাবেন এবং আপনারা ডাউনলোড বাটনে ক্লিক করবেন।

ক্লিক করার পর আপনাদের কাছে আবার একটা নতুন পেজ ওপেন হবে এবং সেখানে আপনাদের কাছে 15 সেকেন্ড টাইম নিবে ডাউনলোড পেজটা ওপেন হওয়ার জন্য। আপনারা একটু অপেক্ষা করবেন।

টাইম টা শেষ হয়ে গেলে আমাদের কাছে অটোমেটিক অ্যাপটা ডাউনলোড হওয়ার জন্য একটা পার্মিশন চাইবে।

আপনারা কি করবেন আপনারা জাস্ট OK তে ক্লিক করে দিবেন এবং অ্যাপটা ডাউনলোড হওয়া শুরু হয়ে যাবে।

এরপর অ্যাপটি ডাউনলোড হয়ে গেলে ইন্সটল করে ওপেন করবেন এবং আপনাদের যেকোন ভিডিও কাইনমাস্টার ওয়াটারমার্ক ছাড়া এডিট করে এক্সপোর্ট করতে পারবেন আর আপনাদের ভিডিওতে কাইনমাস্টার ওয়াটারমার্ক থাকার সমস্যা টা আর থাকবে না।

বন্ধুরা যদি আপনাদের এই ব্লগ টি পড়ে হেল্পফুল বোলে মনে হয় তাহলে অবশ্যই ব্লগটিকে আপনাদের বন্ধু-বান্ধবদের সাথে শেয়ার করবেন এবং পারলে আমাদের YouTube Channel ভিজিট করতে পারেন এই ধরনের হেল্পফুল পোষ্টের আপডেট পাওয়ার জন্য।

এবং এই ব্লগ সম্বন্ধে যদি আপনাদের মনে আরও কোন প্রশ্ন থেকে থাকে তাহলে অবশ্যই কমেন্ট বক্সে জানাবেন আমি কমেন্টের উত্তর দেওয়ার চেষ্টা করব। তাহলে বন্ধুরা এখানে আমার ব্লগটি শেষ হচ্ছে,দেখা হচ্ছে পরবর্তী কোন নতুন ব্লগে। ততক্ষণ আপনারা সুস্থ থাকুন সুরক্ষিত থাকুন ও ভালো থাকুন।


এগুলো পড়ুন:

অটোমেটিক কল রেকর্ডিং করব কিভাবে কোন অ্যাপ ছাড়া?

ফেসবুকে ফ্রেন্ডলিস্ট হাইড করব কিভাবে?

ফেসবুকে মোবাইল নাম্বার লুকিয়ে রাখবো কিভাবে?

Reactions

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ