Ticker

6/recent/ticker-posts

জিও ফোন নেক্সট কিভাবে বুক করব? How to book Jio Phone Next?

জিও ফোন নেক্সট কিভাবে বুক করব? How to book Jio Phone Next?

নমস্কার বন্ধুরা আপনাদের সকলকে টেক ট্রিকস ক্যাটাগরির নতুন এই আর্টিকেলে স্বাগত জানাই। বন্ধুরা আজকে আমরা যে টপিকটা নিয়ে আলোচনা করব সেটা হলো জিও ফোন নেক্সট Jio Phone Next।

বন্ধুরা রিলায়েন্স কোম্পানির তরফ থেকে কিন্তু এর আগে জিও ফোন লঞ্চ করা হয়েছিল যেগুলো হয়তো আপনারা ইউজ করছেন কিন্তু রিসেন্টলি আবার একটা ফোন লঞ্চ করা হয়েছে যার নাম হলো জিও ফোন নেক্সট Jio Phone Next।

How to book jio phone next?

আজকে আমরা এই জিও ফোন নেক্সট মোবাইলটি কিভাবে বুক করবেন, তার দাম কি রয়েছে, তার স্পেসিফিকেশন কি রয়েছে সবকিছু কিন্তু বিস্তারিত ভাবে এই আর্টিকেলের মাধ্যমে জানবো।

তাই আপনাদের কে রিকোয়েস্ট করব এই আর্টিকেলটি একদম মনোযোগ সহকারে শেষ পর্যন্ত পড়ার জন্য।

বন্ধুরা আপনারা জিও ফোন নেক্সট মোবাইলটির সম্বন্ধে যখনই কিছু জানতে পেরেছেন বা কিছু খবর পেয়েছেন তখনই নিশ্চয়ই আপনার মনে এই প্রশ্নটা জেগেছে যে জিও ফোন নেক্সট কিভাবে বুক করব।

কোম্পানির তরফ থেকে এটা ঘোষণা করা হয় যে এই দিওয়ালিতে জিও ফোন নেক্সট মোবাইলটি লঞ্চ করা হবে যার মূল্য খুব কম থাকবে মাত্র 6,499 টাকা এবং আপনারা চাইলে এটাকে ডাইরেক্ট টাকা দিয়ে কিনতে পারবেন এছাড়া EMI এর মাধ্যমেও নেয়ার ব্যবস্থা রয়েছে। শুধু মোবাইল নয়, মোবাইল কেনার সাথে সাথে আপনি প্রচুর পরিমাণ ডেটা ও কলিং বেনিফিটও পেয়ে যাবেন।

Jio Phone Next Spacification

আজকে আমরা এই আর্টিকেল এর মাধ্যমে সেই সমস্ত উপায়গুলো জানবো যার মাধ্যমে আপনারা খুব সহজে জিও ফোন নেক্সট মোবাইলটি বুক করতে পারেন।

তাহলে চলুন বেশি দেরি না করে আমরা জেনে নেই যে কিভাবে আপনি জিও ফোন নেক্সট মোবাইলটি অনলাইন এবং অফলাইন দুটো মাধ্যমে কিনতে পারবেন।


জিও ফোন নেক্সট কিভাবে অর্ডার করবো? How to order jio phone next?

বন্ধুরা জিও ফোন নেক্সট মোবাইলটি বুক করার জন্য তিনটি প্রধান উপায় রয়েছে তাহলে চলুন প্রত্যেকটা উপায় সম্বন্ধে আপনাদেরকে জানাই

1.JioMart Digital Retailer: আপনারা নিকটবর্তী কোন জিওমার্ট ডিজিটাল রিটেলার এর কাছে ভিজিট করেও এই জিও ফোন নেক্সট মোবাইলটি বুক করতে পারেন।

2.Online: এছাড়া আপনারা জিও কোম্পানির অফিশিয়াল ওয়েবসাইট www.jio.com/next ভিজিট করেও জিও ফোন নেক্সট মোবাইলটি বুক করতে পারেন এছাড়া তৃতীয় যে উপায়টি রয়েছে সেটা হল,

3.Book Via WhatsApp: বন্ধুরা আপনারা হোয়াটসঅ্যাপের মাধ্যমে জিও ফোন নেক্সট মোবাইলটি বুক করতে পারেন তার জন্য আপনাকে 7018270182 নাম্বারে "Hi" লিখে ম্যাসেজ সেন্ড করতে হবে।

এবং যখনই কনফার্মেশন পেয়ে যাবেন তখনই আপনি নিকটবর্তী Jiomart retailer এর কাছে গিয়ে জিও ফোন নেক্সট মোবাইলটি কালেক্ট করতে পারবেন।


অনলাইনে জিও ফোন নেক্সট কিভাবে কিনবেন? How to order jio phone next online?

চলুন এখন আমরা জেনে নেই কিভাবে আপনারা অনলাইনে জিও ফোন নেক্সট মোবাইলটি কিনতে পারবেন তার জন্য আপনাদেরকে,

সর্বপ্রথম ভিজিট করতে হবে জিও অফিশিয়াল পোর্টাল jio.com এবং ওখানে আপনাকে একটা একাউন্ট ক্রিয়েট করতে হবে এবং একাউন্ট ক্রিয়েট করার পরে আপনার তৈরি করা ইউজারনেম ও পাসওয়ার্ড দিয়ে ওই ওয়েবসাইটের মধ্যে লগইন করতে হবে।

ওয়েবসাইট লগইন করার পরে জিওর তরফ থেকে যত প্রোডাক্ট রয়েছে দেখতে পেয়ে যাবেন।

ওর মধ্যে থেকে জিও ফোন নেক্সট মোবাইল টি বেছে নিতে হবে।

এবং এর পরে আপনাকে একটা ফর্ম ফিলাপ করতে হবে যেখানে আপনার শিপিং অ্যাড্রেস, ফোন নাম্বার ,এবং আরও যা যা ডিটেলস দেওয়ার দিতে হবে।

এরপরে আপনার ডেবিট কার্ড আর ক্রেডিট কার্ড দিয়ে জিও ফোন নেক্সটের যে মূল্য রয়েছে সেই মূল্য আপনাকে পেমেন্ট করে দিতে হবে।

এবং এখানেই আপনার জিও ফোন নেক্সট মোবাইলটি বুক করা কমপ্লিট হবে।

কিছুদিন পরে আপনার এন্ট্রি করা এডড্রেস অনুযায়ী এই জিও ফোন নেক্সট মোবাইল টি পাঠিয়ে দেওয়া হবে।


হোয়াটসঅ্যাপের মাধ্যমে জিও ফোন নেক্সট কিভাবে বুক করবেন? How to book jio phone next by whatsapp?

বন্ধুরা আপনারা যদি জিও ফোন নেক্সট মোবাইল দিয়ে হোয়াটসঅ্যাপের মাধ্যমে বুক করতে চান তাহলে

সর্বপ্রথম আপনার মোবাইলে হোয়াটসঅ্যাপ অ্যাপ্লিকেশন টা ওপেন করতে হবে এরপর আপনাকে 7018270182 এই নাম্বারে Hi লিখে মেসেজ সেন্ড করতে হবে।

এরপরে জিও কোম্পানির তরফ থেকে আপনাকে জিও মোবাইল টি বুক করার ব্যাপারে কিছু তথ্য দিতে বলবে আপনাকে সব কিছু দিতে হবে।

এরপরে আপনাকে পেমেন্ট করার কথা বলা হতে পারে এবং যেভাবে নির্দেশ পাবেন সেই ভাবে আপনি কাজগুলো করবেন।

সবশেষে কোম্পানি তরফ থেকে আপনাকে একটা কনফার্মেশন মেসেজ দিবে এবং আপনি যেই এড্রেস টা আপনি দিবেন ওই এড্রেসে কিন্তু কিছুদিনের পরে মোবাইলটি পাঠিয়ে দেওয়া হবে।


অফলাইনে জিও ফোন বুক করবেন কিভাবে? How to book jio phone next offline?

বন্ধুরা আপনারা চাইলে অফলাইনেও জিও ফোন নেক্সট মোবাইলটি জিও ফোন স্টোর থেকে কিনতে পারেন এর জন্য সর্বপ্রথম আপনাকে নিকটবর্তী জিও ফোনের স্টোরে ভিজিট করতে হবে।

এবং ওখানে গিয়ে জিও ফোন নেক্সট মোবাইলটি উপলব্ধ রয়েছে নাকি জিজ্ঞাসা করতে হবে।

যদি থাকে তাহলে জিও ফোন নেক্সট মোবাইলের যে মূল্য রয়েছে ওই মূল্য দিয়ে আপনি জিও স্টোর থেকে মোবাইলটি কিনতে পারেন কোন কিছু সমস্যা ছাড়া।


এখন আমরা জেনে নিব জিও ফোন নেক্সটের ওপর আপনাদের মনে থাকা কিছু প্রশ্ন এবং তার উত্তর:

জিও ফোন নেক্সট কি অনলাইন প্লাটফর্ম এ উপলব্ধ রয়েছে?

না বন্ধুরা জিও ফোন নেক্সট মোবাইল কিন্তু এখনো অনলাইন প্লাটফর্মে উপলব্ধ হয়নি কারণ রেলান্স কোম্পানি এখনো কোনো পারফেক্ট ঘোষণা করেনি যাতে করে আমরা জানতে পারি যে অনলাইন পারফর্ম যেমন Flipkart, Amazon, Tata Cliq এই সমস্ত জায়গায় ফোনটি উপলব্ধ রয়েছে।

বন্ধুরা এ রকম তথ্য যদি কোনো সামনে আসে তাহলে অবশ্যই আমরা এই আর্টিকেলে আপডেট দিয়ে দিব আপনারা জানতে পেরে যাবেন।

জিও ফোন নেক্সট মোবাইলটি কি দোকানে পাওয়া যাচ্ছে?

না বন্ধুরা জিও ফোন নেক্সট মোবাইলটি এখনো কোন দোকানে উপলব্ধ নেই।

জিও ফোন নেক্সট মোবাইলে কি ডুয়েল সিম ফিচারস রয়েছে?

হ্যাঁ বন্ধুরা জিও ফোন নেক্সট মোবাইলটিতে ডুয়েল সিম ফিচারস রয়েছে।

তাহলে বন্ধুরা আশা করি আজকের এই আর্টিকেলের মাধ্যমে আপনারা জানতে পেরেছেন কিভাবে জিও ফোন নেক্সট বুক করতে হয়, এছাড়া জিও ফোন নেট সম্বন্ধে আপনাদের মনে থাকা সমস্ত প্রশ্নের উত্তর আপনারা পেয়েছেন।

আপনাদের যদি এই আর্টিকেলটি ভালো লেগে থাকে তাহলে অবশ্যই বিভিন্ন ধরনের সোশ্যাল মিডিয়া যেমন Facebook, Instagram, YouTube ওই সমস্ত জায়গায় শেয়ার করবেন এবং আপনার বন্ধু বান্ধবদের সাথে অবশ্যই শেয়ার করবেন।

এছাড়া বন্ধুরা জিও ফোন নেক্সট কিভাবে বুক করবেন এই আর্টিকেলটি আপনাদের কেমন লেগেছে অবশ্যই কমেন্ট বক্সে কমেন্ট করে জানাবেন কারণ আপনারা যদি কমেন্ট করেন তাহলে আমরা এই ধরনের হেল্পফুল আর্টিকেল বানাতে আরো উৎসাহ পাবো।

বন্ধুরা এখানে আজকের মতো এই আর্টিকেলটি শেষ হচ্ছে দেখা যাচ্ছে পরবর্তী কোন নতুন এই ধরনের হেল্পফুল আর্টিকেলের সাথে ততক্ষণ আপনারা সুস্থ থাকুন সুরক্ষিত থাকুন ভালো থাকুন।

এগুলোও পড়ুন:

Reactions

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ