Ticker

6/recent/ticker-posts

ফেসবুক ভিআইপি অ্যাকাউন্ট তৈরি করে কিভাবে?

ফেসবুক ভিআইপি অ্যাকাউন্ট তৈরি করে কিভাবে (How to create facebook vip account):

ফেসবুক ভিআইপি অ্যাকাউন্ট তৈরি করতে আমরা সকলে চাই কিন্তু বন্ধুরা তার আগে আমাদের জেনে নিতে হবে যে ফেসবুক ভিআইপি অ্যাকাউন্ট আমরা কেন বানাবো?

এবং ফেসবুক ভিআইপি অ্যাকাউন্ট কিভাবে বানাবো?




তাই বন্ধুরা আপনাদের কে রিকোয়েস্ট করব ফেসবুক ভিআইপি অ্যাকাউন্ট তৈরি করে কিভাবে পোস্টটি একদম শেষ পর্যন্ত মনোযোগ সহকারে পড়ার জন্য।



কিভাবে ফেসবুক প্রোফাইল সুন্দর করা যায়?

বন্ধুরা ফেসবুক আমরা সকলেই ইউজ করি কিন্তু আমাদের সবসময় একটা নজর থাকে যে কিভাবে ফেসবুক প্রোফাইল সুন্দর করা যায় অর্থাৎ অন্যান্য প্রোফাইল থেকে যেন একটু আলাদা হয়।


কারণ আপনার ফেসবুক প্রোফাইল যদি একটু ভিআইপি অ্যাকাউন্ট এ পরিণত করতে পারেন তাহলে আপনারা অন্যান্য ইউজারদের থেকে অনেকটা স্মার্ট হয়ে উঠবেন।


তাই ফেসবুকে আমাদের প্রত্যেকেরই নজর থাকে নিজেকে আলাদা ভাবে তুলে ধরা এবং ফল হিসেবে আমরা আমাদের ফেসবুক প্রোফাইলটি ফেসবুক ভিআইপি অ্যাকাউন্ট এ পরিণত করতে চাই।


কিভাবে তৈরি করব ভিআইপি ফেসবুক প্রোফাইল?

কিন্তু বন্ধুরা চাইলেই কি আর সব হয়। এটার জন্য আমাদের মনে সব সময় একটা প্রশ্ন জাগে যে কিভাবে তৈরি করব ভিআইপি ফেসবুক প্রোফাইল অথবা


আপনি হয়তো অনেক সময় কি করেন আপনার ফেসবুক প্রোফাইল কে একটা ভিআইপি ফেসবুক প্রোফাইল এ পরিণত করার জন্য বিভিন্ন ধরনের ট্রিক ফলো করেন


যেমন ধরুন গুগলে গিয়ে সার্চ করেন ইউটিউবে গিয়ে সার্চ করেন এবং বিভিন্ন ধরনের আর্টিকেল পড়তে থাকেন কিন্তু এতেও আপনারা আপনাদের ফেসবুক প্রোফাইলকে ফেসবুক ভিআইপি অ্যাকাউন্ট এ পরিণত করতে পারেননা।


তাই বন্ধুরা আজকের এই পোস্টের মাধ্যমে বিস্তারিতভাবে আলোচনা করব কিভাবে আপনি খুব সহজেই আপনার ফেসবুক প্রোফাইল কে ফেসবুক ভিআইপি অ্যাকাউন্ট এ পরিণত করতে পারবেন।


এর ফলে কি হবে বন্ধুরা, যখনই আপনার কোনো বন্ধু-বান্ধব বা অন্য কোনো ভিউয়ার্স আপনার ফেসবুক একাউন্ট এর প্রোফাইল ভিজিট করবে তখন কিন্তু তারা অনেকটা ইমপ্রেস হয়ে যাবে এবং আপনিও আপনার ফেসবুক প্রোফাইল নিয়ে অনেকটা ইঞ্জয় করবেন।


তাই আমি আজকের এই পোস্টটিতে আলোচনা করব কিভাবে আপনি খুব সহজেই আপনার ফেসবুক প্রোফাইলকে ফেসবুক ভিআইপি অ্যাকাউন্ট এ পরিণত করবেন।


তার জন্য বন্ধুরা আপনাদেরকে আমার বলা কিছু স্টেপ ফলো করতে হবে যাতে করে আপনারা আপনাদের ফেসবুক প্রোফাইলকে ভিআইপি ফেসবুক প্রোফাইল হিসেবে ইউজ করতে পারেন।

তাহলে চলুন বন্ধুরা বেশি কথা না বলে আসল কাজটা করা যায় যাক।


বন্ধুরা প্রথমে আপনার ফেসবুক প্রোফাইলে লগইন করুন যে একাউন্টি আপনি ভিআইপি একাউন্টে পরিণত করতে চান এবং লগিন করার পরে সরাসরি আপনাদের ফেসবুক প্রোফাইলের ডানদিকে কর্নারে দেখতে পাবেন থ্রী লাইন রয়েছে সেই লাইনে ক্লিক করুন।



এর পর See Your Profile অপশনে ক্লিক করুন, ক্লিক করার পর বন্ধুরা আপনারা আপনাদের প্রোফাইল ফটো ও আরো অন্যান্য ডিটেলস এর তথ্য আপনারা দেখতে পেয়ে যাবেন



এবং সেখানে Edit Public Details বলে একটা অপশন পেয়ে যাবেন সেটাতে ক্লিক করে আপনারা আপনাদের ফেসবুক প্রোফাইলকে ফেসবুক ভিআইপি প্রোফাইল এ কনভার্ট করতে পারবেন।



এরপর সর্বপ্রথম আপনার ফেসবুক প্রোফাইল বায়ো কে ভালো ভাবে সাজিয়ে নিন, তার জন্য সাইডে Edit বটন রয়েছে ওখানে ক্লিক করুন।


আপনি চাইলে নিচের ফেসবুক ভিআইপি অ্যাকাউন্ট বায়ো এর লং সিম্বল গুলো কপি করে ব্যবহার করতে পারেন, এবং কপি করে পেস্ট করে দেওয়ার পর Save বাটনে ক্লিক করে দিলে আপনার Facebook VIP Bio সেভ হয়ে যাবে।


বন্ধুরা এখানে আপনার Facebook vip account তৈরির কাজ কমপ্লিট হয়ে যায়নি। এর পরেও আরো কিছু স্টেপ রয়েছে যেগুলো আপনারা ভালো করে ফলো করুন।


এরপরে আরো নিচের দিকে যাবেন দেখতে পাবেন Edit your about info বলে একটা বটন রয়েছে ওই বাটনে ক্লিক করবেন।


এবং ক্লিক করার পরে Work বলে একটা অপশন পেয়ে যাবেন যেখানে Add Work Experience বলে একটা অপশন রয়েছে


ওখানে ক্লিক করে আপনারা ফেসবুক একাউন্টকে ভিআইপি ফেসবুক একাউন্টে  কনভার্ট করে নিতে পারেন।


এর জন্য আপনাকে ওই Add Work Experience অপশনে ক্লিক করতে হবে এবং ক্লিক করার পরে আপনারা একটা সার্চ বার পাবেন।


ওই সার্চ বারে টাইপ করবেন Facebook Vip এবং ওখানে অনেকগুলো ফেসবুক ভিআইপি অ্যাকাউন্ট এর স্টাইলিশ টেক্সট আপনারা দেখতে পেয়ে যাবেন এবং ওখান থেকে আপনারা প্রত্যেকটা কে সিলেক্ট করে আপনার ফেসবুক প্রোফাইলে এড করতে পারবেন। বন্ধুরা যেটা আপনারা ছবিতে দেখতে পাচ্ছেন পুরো পদ্ধতিটা।


বন্ধুরা ভিআইপি ফেসবুক একাউন্টের স্টাইলিশ টেক্সট গুলো উপরে বলা পদ্ধতি অবলম্বন করে সিলেক্ট করে নিবেন এবং নিচে সেভ বাটনে ক্লিক করে দিবেন।


এবং ঠিক একই পদ্ধতি বারবার অবলম্বন করে আপনারা চাইলে একসাথে পাঁচটা ছটা স্টাইলিশ ফেসবুক ভিআইপি অ্যাকাউন্ট টেক্সট অ্যাড করতে পারেন আপনার ফেসবুক প্রোফাইলে।


এছাড়াও বন্ধুরা আর একটা আরো দুটো ইম্পরট্যান্ট অপশন রয়েছে তা হলো Hobbies এবং Feature Photo

Hobbies অপশনটিতে আপনি আপনার পছন্দের যে সমস্ত Hobbies রয়েছে সেগুলো এড করতে পারেন তার জন্য ডান দিকে Edit অপশন রয়েছে ওই এডিট অপশনে ক্লিক করে লিস্ট থেকে আপনার পছন্দের Hobbies সিলেক্ট করে সেভ করে দিবেন।


এছাড়াও নীচে Feature Photo বলে একটা অপশন রয়েছে যার মাধ্যমে আপনাদের পছন্দের গুরুত্বপূর্ণ ইনপরটেন ফটোগুলো আপনারা একটা কালেকশন করে রাখতে পারবেন এবং যখনই আপনার বন্ধুরা আমার প্রোফাইল চেক করবে তখন কিন্তু


আপনার আপলোড করা Feature Photo গুলো খুব সহজে দেখে নিতে পারবে এবং এইভাবে আপনারা খুব সহজে আমার বলা উপরের স্টেপ গুলো ফলো করে আপনার ফেসবুক প্রোফাইল কে একটা প্রফেসনাল ফেসবুক ভিআইপি প্রোফাইলে কনভার্ট করে নিতে পারেন।


এছাড়াও ফেসবুক ভিআইপি অ্যাকাউন্ট বায়ো এড করার জন্য আপনারা নিচের দেওয়া বায়ো টেক্সসট গুলো কপি করে আপনার ফেসবুক ভিআইপি অ্যাকাউন্ট এর বায়ো তে পেস্ট করে ব্যবহার করতে পারেন।


Facebook VIP Account Bio:ভিআইপি ফেসবুক অ্যাকাউন্ট বায়ো:

ফেসবুক ভিআইপি অ্যাকাউন্ট বানানোর জন্য ফেসবুক ভিআইপি স্টাইলিশ বায়ুর প্রয়োজন হয় বন্ধুরা আপনারা যদি ফেসবুক স্টাইলিশ কেউ নিতে চান তাহলে এই লিঙ্কে ক্লিক করে কপি করে নিতে পারেন।


বন্ধুরা উপরের বলা পদ্ধতি গুলো অবলম্বন করে কিন্তু আপনারা আপনার ফেসবুক একাউন্টকে একটা ফেসবুক ভিআইপি অ্যাকাউন্ট এ কনভার্ট করে নিতে পারেন বা আপনার ফেসবুক প্রোফাইল কে অনেকটা সুন্দর বানিয়ে ফেলতে পারেন।


বন্ধুরা যদি তোমাদের এই ফেসবুক ভিআইপি অ্যাকাউন্ট তৈরি করে কিভাবে? পোষ্টটি ভালো লেগে থাকে তাহলে অবশ্যই বিভিন্ন ধরনের সোশ্যাল মিডিয়ায় শেয়ার করবেন এবং আপনার ঐ সমস্ত বন্ধু বান্ধবের সাথে শেয়ার করবেন যারা আপনার মতো তাদের ফেসবুক প্রোফাইল কে ফেসবুক ভিআইপি প্রোফাইল এ কনভার্ট করতে চায়।


এছাড়াও বন্ধুরা আপনারা চাইলে আমাদের ফেসবুক পেজ ইউটিউব ইন্সটাগ্রাম অ্যাকাউন্ট এর লিঙ্ক দেওয়া রয়েছে আপনারা গিয়ে ফলো করতে পারেন।



বন্ধুরা এখানেই আমার পোস্টটি শেষ ইচ্ছে দেখা হচ্ছে পরবর্তী কোন নতুন ইন্টারেস্টিং টপিক এর সাথে ততক্ষণ আপনারা সুস্থ থাকুন সুরক্ষিত থাকুন ভালো থাকুন।


এগুলো পড়ুন:



Reactions

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ