Ticker

6/recent/ticker-posts

ফেসবুকে পাঠানো পেন্ডিং ফ্রেন্ড রিকোয়েস্ট চেক করব কিভাবে? How to View Pending Friend Request in facebook 2022?

ফেসবুকে পাঠানো পেন্ডিং ফ্রেন্ড রিকোয়েস্ট চেক করব কিভাবে? How to View Pending Friend Request in facebook 2022?

বন্ধুরা আমরা জানি যতগুলো সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম রয়েছে তার মধ্যে ফেসবুক অন্যতম, কারণ ফেসবুকে কোটি কোটি ইউজার রয়েছে আর সেই সমস্ত কোটি কোটি ইউজারদের সাথে আপনারা চাইলে কিন্তু সহজে কানেক্ট থাকতে পারবেন, সেটা কিভাবে ফেসবুকে ফ্রেন্ড রিকোয়েস্ট সেন্ড করে।

আর তাই আমরা আমাদের পুরানো বন্ধু-বান্ধব বা পরিচিত মানুষদের সাথে কানেক্ট থাকার জন্য অনেক সময় ফ্রেন্ড রিকোয়েস্ট সেন্ড করি।

How to check sent friend request on facebook 2022

কিন্তু বন্ধুরা অনেক সময় কি দেখা যায় ঐ সমস্ত বন্ধুবান্ধবরা আমাদের পাঠানো ফ্রেন্ড রিকোয়েস্ট বা আপনাদের পাঠানো ফ্রেন্ড রিকয়েষ্ট একসেপ্ট করে না ঝুলিয়ে রাখে হঠাৎ ফেসবুকে আপনার পাঠানো ফ্রেন্ড রিকুয়াস্ট পেন্ডীং করে রাখে।

আর আজ পর্যন্ত আপনি কতগুলো ফ্রেন্ড রিকুয়েস্ট পাঠিয়েছেন যেগুলো পেন্ডিং হয়ে রয়েছে সেটা কিভাবে দেখবেন আজকের এই আর্টিকেলের মাধ্যমে আমি আপনাদেরকে পুরো বিস্তারিত ভাবে বলতে চলেছি।

তাই আপনারা যারা জানতে চান "ফেসবুকে আমার পাঠানো Pending ফ্রেন্ড রিকুয়েস্ট চেক করব কিভাবে" তাদেরকে রিকোয়েস্ট করব এই আর্টিকেলটি একদম মনোযোগ সরকারের শেষ পর্যন্ত পড়ার জন্য।


ফেসবুকে পেন্ডিং ফ্রেন্ড রিকোয়েস্ট চেক করব কিভাবে? How to See Sent Friends Reques in Facebook?

বন্ধুরা খুব সহজে কিন্তু ফেসবুক অ্যাপের মাধ্যমে আপনারা আজ পর্যন্ত যে সমস্ত ফ্রেন্ড রিকোয়েস্ট সেন্ড করেছেন যেগুলো পেন্ডিং রয়েছে চেক করে নিতে পারবেন কেউ চাইলে সেগুলো কি আবার ক্যানসেল করতে পারবেন।

তার জন্য আপনাকে কি করতে হবে আমার বলা নিচের স্টেপ গুলো ফলো করতে হবে।

সর্বপ্রথম আপনি আপনার ফেসবুক অ্যাপ টি কে আপডেট করবেন, আপডেট করার পরে ফেসবুক অ্যাপে লগইন করবেন।

লগইন করার পরে কর্ণারের থ্রী লাইনে ক্লিক করবেন, ক্লিক করার পরে নিচের দিকে অনেক গুলো অপশন পাবেন, দেখতে পাবেন Friends নামে একটা অপশন রয়েছে ওখানে ক্লিক করবেন।

ওখানে ক্লিক করলে কিন্তু আপনি দেখতে পাবেন আপনাকে আজ পর্যন্ত যারা যারা ফ্রেন্ড রিকোয়েস্ট সেন্ড করেছে অথচ আপনি অ্যাকসেপ্ট করেননি ঝুলিয়ে রেখেছেন তাদের লিস্ট।

কিন্তু বন্ধুরা আপনারা চাইছেন যে আজ পর্যন্ত কতগুলো ফ্রেন্ড রিকোয়েস্ট সেন্ড করেছি যেগুলো কেউ একসেপ্ট করেনি সেটা দেখতে।

তার জন্য যেটা করবেন দেখতে পাবেন Friend Request লেখা রয়েছে এবং তার পাশে See All নামে একটা অপশন রয়েছে ওখানে ক্লিক করবেন।

ওখানে ক্লিক করলেই কিন্তু আপনাকে ফ্রেন্ড রিকোয়েস্ট সেন্ড করেছে অথচ অ্যাকসেপ্ট করেননি তাদের পুরো লিস্ট পেয়ে যাবেন।

কিন্তু একদম উপরের দিকে দেখতে পাবেন একটা থ্রী ডট রয়েছে, আপনারা ওই থ্রী ডটে ক্লিক করলেই কিন্তু নিচের দিকে একটা অপশন পাবেন Sent Friend Request

এই অপশনে ক্লিক করলেই কিন্তু আপনি আজ পর্যন্ত ফেসবুকে যাদের যাদের ফ্রেন্ড রিকোয়েস্ট সেন্ড করেছেন এবং যারা আপনার ফ্রেন্ড রিকোয়েস্ট একসেপ্ট করেনি পেন্ডিং করে রেখেছে তাদের লিস্ট।

এখন আপনি চাইলে কিন্তু একটা একটা ফ্রেন্ডের নামে নিচে Cancel বাটনে ক্লিক করে আপনার পাঠানো ফ্রেন্ড রিকোয়েস্ট ক্যানসেল করতে পারেন।

এছাড়া বন্ধুরা আরেকটি পদ্ধতিও রয়েছে আপনার পাঠানো পেন্ডিং ফ্রেন্ড রিকোয়েস্টগুলো দেখার জন্য।

তার জন্য আপনারা ফেসবুক অ্যাপের কর্ণারে থ্রী লাইনে ক্লিক করবেন, ক্লিক করার পরে একটা Settings এর আইকন দেখতে পাবেন ওখানে ক্লিক করবেন।

ক্লিক করার পরে একদম ওপরে Profile Settings নামে একটা অপশন পাবেন ওখানে ক্লিক করবেন।

ওখানে ক্লিক করলে কিন্তু আবার অনেকগুলো অপশন এর লিস্ট পাবেন, নিচের দিকে যাবেন দেখতে পাবেন Activity Log নামে একটা অপশন রয়েছে ওখানে ক্লিক করবেন।

ক্লিক করার পরে দেখতে পাবেন View Profile Information নামে একটা অপশন রয়েছে এবং তার নিচে Connection নামে একটা অপশন রয়েছে ওখানে ক্লিক করবেন দেখবেন Sent Friend Request নামে একটা অপশন রয়েছে।

ওই অপশনে ক্লিক করলেই কিন্তু আপনি আজ পর্যন্ত যাদেরকে ফ্রেন্ড রিকোয়েস্ট সেন্ড করেছেন অথচ তারা একসেপ্ট করেনি পেন্ডিং করে রেখেছে তাদের লিস্ট পেয়ে যাবেন

এবং এই ভাবে কিন্তু আপনারা এই দুটো পদ্ধতিতে ফেসবুকে যাদেরকে ফ্রেন্ড রিকোয়েস্ট সেন্ড করেছেন অথচ তারা একসেপ্ট করেনি তাদের লিস্ট চেক করতে পারবেন এবং চাইলে এক এক করে ক্যানসিল করতে পারবেন।

তাহলে বন্ধুরা আশা করি আজকের এই আর্টিকেলের মাধ্যমে আমি আপনাদেরকে খুব সহজে বোঝাতে পেরেছি যে, কিভাবে আপনার Sent Friend Request চেক করতে পারবেন এবং সেগুলো কে ক্যানসেল করতে পারবেন।

বন্ধুরা যদি আপনাদের আজকের এই আর্টিকেলটি হেলফুল মনে হয় তাহলে অবশ্যই বন্ধু-বান্ধবদের সাথে শেয়ার করবেন এবং পারলে এই টপিকে যদি একটা বিস্তারিত ভিডিও দেখতে চান তাহলে আমাদের ইউটিউব চ্যানেলে গিয়ে ভিজিট করতে পারেন ভালো লাগলে চ্যানেলটি সাবস্ক্রাইব করতে পারেন এছাড়া আমাদের ফেসবুক পেজেও এই রিলেটেড অনেকগুলো ভিডিও রয়েছে গিয়ে দেখতে পারেন।

তাহলে বন্ধুরা এখানেই আজকের মতো এই ফেসবুকে পেন্ডিং সেন্ট ফ্রেন্ড রিকোয়েস্ট চেক করবো কিভাবে আর্টিকেলটি শেষ করছি দেখা হচ্ছে পরবর্তী কোন এই ধরনের হেল্পফুল আর্টিকেলের সাথে ততক্ষণ আপনারা সুস্থ থাকুন সুরক্ষিত থাকুন ভালো থাকুন।

এগুলোও পড়ুন:

Reactions

একটি মন্তব্য পোস্ট করুন

1 মন্তব্যসমূহ

  1. If a lot of your corporation will be focused on gaming, hiring a dedicated person to serve in this function is a great idea. This person would work together with your Terminal Operator and manage license renewals. He/she may also manage social media and advertising efforts, buyer engagement and promotions. Must be 21 years of age or older and 1xbet show valid ID and 24K Select Club® Card to participate in promotions. Visit 24K Select Club for complete guidelines and particulars for all promotions. Events and dates are topic to change or cancellation with out prior notice.

    উত্তরমুছুন