Ticker

6/recent/ticker-posts

কাউকে না জানিয়ে হোয়াটসঅ্যাপ স্ট্যাটাস দেখবেন কিভাবে?

কাউকে না জানিয়ে হোয়াটসঅ্যাপ স্ট্যাটাস দেখবেন কিভাবে(How to See WhatsApp Status Without Knowing Them):

বন্ধুরা হোয়াটসঅ্যাপ আমরা ইউজ করিনা এমন কিন্তু কেউ নেই আর সেই হোয়াটসঅ্যাপ ইউজ করতে গিয়ে আমরা হোয়াটসঅ্যাপ স্ট্যাটাস প্রায় সবসময় দিয়ে থাকি এবং বিভিন্ন সময় আমাদের বন্ধুবান্ধবরা তারা তাদের হোয়াটসঅ্যাপ স্ট্যাটাস দেয় এবং সেগুলো আমরা চেক করি এবং এতে কি হয় আমার যে বন্ধুটির হোয়াটসঅ্যাপ স্ট্যাটাস আমি দেখেছি ওই বন্ধুটির জানতে পেরে যায় যে আমি ওর হোয়াটসঅ্যাপ স্ট্যাটাস দেখেছি।


ঠিক একইভাবে আমিও যখন হোয়াটসঅ্যাপ স্ট্যাটাস আপলোড করি এবং যখন আমার কোনো বন্ধু হোয়াটসঅ্যাপ স্ট্যাটাস দেখে তখন আমিও জানতে পেরে যাই যে আমার ওই বন্ধুটা হোয়াটসঅ্যাপ স্ট্যাটাসটা দেখেছে।

বন্ধুর এখন প্রবলেম হলো আপনি কাউকে না জানিয়ে হোয়াটসঅ্যাপ স্ট্যাটাস দেখবেন কিভাবে। কেননা বন্ধুরা অনেক সময় কি হয় আমাদের গার্লফ্রেন্ড বা বয়ফ্রেন্ড এর মধ্যে অনেক সময় ঝামেলা হয়ে যায় তখন কেউ কারো সাথে কথা বলতে চাই না বা একে অপরের হোয়াটসঅ্যাপ স্ট্যাটাস ও দেখতে চাই না কিন্তু বন্ধুরা দেখতে না চাইলেও আমরা মনে মনে গোপনে হোয়াটসঅ্যাপ স্ট্যাটাস দেখার চেষ্টা করি এবং সেটা কিভাবে দেখব আমরা তা খুজে পাইনা।

আর তার জন্য বন্ধুরা এই সমস্যা থেকে আপনাদেরকে সমাধান দেওয়ার জন্য আজকে এই পোস্টটি নিয়ে চলে এসেছি যেখানে আপনাদেরকে বলবো যে কাউকে না জানিয়ে হোয়াটসঅ্যাপ স্ট্যাটাস দেখবেন কিভাবে।

তাহলে বন্ধুরা বেশি দেরি না করে চলুন আমরা আসল পদ্ধতিটা জেনে নেই।

বন্ধুরা আমরা যখন হোয়াটস্অ্যাপ স্ট্যাটাস আপলোড করি তখন আমাদের কন্টাক লিস্টে যে সমস্ত বন্ধুবান্ধবরা রয়েছে তারা আমাদের হোয়াটসঅ্যাপ স্ট্যাটাস দেখতে পায় কিন্তু বন্ধুরা এরকমটা কেমন হয় আপনি হোয়াটসঅ্যাপ স্ট্যাটাস দেখবেন আর কেউ জানতে পারবে না বা অন্য কোন বন্ধু দেখতে পাবে না যে আপনি ওই বন্ধুটার হোয়াটসঅ্যাপ স্ট্যাটাস দেখেছেন।

ওটাই আজকে আমি আপনাদেরকে বলতে চলেছি তবে তার জন্য বন্ধুরা আপনাদেরকে নিচের বলার স্টেপ গুলো মনোযোগ সহকারে পড়তে হবে।

ধরুন বন্ধুরা আপনার কোনো বন্ধু বা গার্লফ্রেন্ড বা বয়ফ্রেন্ড হোয়াটসঅ্যাপ স্ট্যাটাস আপলোড করেছে এখন আপনি চাইছেন যে ওই বন্ধুটা যেন না জানতে পারে যে আমি ওর হোয়াটসঅ্যাপ স্ট্যাটাস দেখেছি তবে তার জন্য বন্ধুরা আপনার বন্ধুর ওই হোয়াটসঅ্যাপ স্ট্যাটাস দেখার আগে সর্বপ্রথম নিচের স্টেপগুলো ভালো করতে হবে।

স্টেপ ১: সর্বপ্রথম আপনার হোয়াটসঅ্যাপ অ্যাপ্লিকেশন টা ওপেন করতে হবে এবং ওপেন করার পরে বন্ধুরা একদম কর্নারের থ্রী ডট রয়েছে ওখানে ক্লিক করবেন এবং তারপর Setting অপশনে ক্লিক করবেন।


স্টেপ ২: ক্লিক করার পরে আপনারা Account বলে একটা অপশন পাবেন ওই অ্যাকাউন্ট অপশনে ক্লিক করবেন।


স্টেপ ৩: ক্লিক করার পরে Privacy বলে একটা অপশন পাবেন, প্রাইভেসিতে ক্লিক করবেন তারপর নিচের দিকে দেখতে পাবেন


Read Receipts বলে একটা অপশন রয়েছে এবং দেখবেন ওখানে বাটনটা ON রয়েছে। কি করবেন ওই বাটনটা অফ করে দিবেন এবং এই অবস্থায় আপনি আপনার বন্ধুর হোয়াটসআপ স্ট্যাটাস দেখতে পারেন এর ফলে আপনার বন্ধু জানতে পারবে না যে আপনি ওর হোয়াটসঅ্যাপ স্ট্যাটাসটা সিন করে নিয়েছেন।


তবে বন্ধুরা একটা কথা মনে রাখবেন এই Read Receipts অপশনটা Off থাকতে হবে। On থাকা অবস্থায় যদি দেখেন তাহলে কিন্তু আপনার বন্ধু জানতে পেরে যাবে যে আপনি ওর হোয়াটসঅ্যাপ স্ট্যাটাসটা সিন করেছেন।

তাহলে বন্ধুরা আশাকরি আমি আপনাদেরকে বুঝাতে পেরেছি যে কিভাবে কাউকে না জানিয়ে হোয়াটসঅ্যাপ স্ট্যাটাস দেখবেন।

বন্ধুরা পোস্টটি ভাল লাগলে অবশ্যই বন্ধু-বান্ধবদের সাথে শেয়ার করবেন যারা জানতে চায় যে কাউকে না জানিয়ে হোয়াটসঅ্যাপ স্ট্যাটাস দেখবো কিভাবে এবং পারলে বিভিন্ন ধরনের সোশ্যাল মিডিয়ায় শেয়ার করবেন এবং আমাদের ইউটিউব চ্যানেলে গিয়ে ভিজিট করতে পারেন এই ধরনের হেল্প ফুল ভিডিওর আপডেট পাওয়ার জন্য।


তাহলে বন্ধুরা এখানেই আমার পোষ্টটি শেষ হচ্ছে দেখা হচ্ছে পরবর্তী কোন এই ধরনের হেল্পফুল পোষ্টের সাথে ততক্ষণ আপনারা সুস্থ থাকুন সুরক্ষিত থাকুন ভালো থাকুন।


এগুলো পড়ুন:

Reactions

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ