Ticker

6/recent/ticker-posts

প্রোফাইল টাইপ পেজকে ক্লাসিক পেজে কনভার্ট করব কিভাবে? How to Switch Back to Classic Facebook Page Mobile?

নমস্কার বন্ধুরা আপনাদের সকলকে Tech tricks ক্যাটাগরির নতুন এই আর্টিকেলে স্বাগত জানাই। বন্ধুরা আপনাদের যদি একটা ফেসবুক পেজ থাকে এবং সেটা ক্লাসিক টাইপ পেজ, তাহলে নিশ্চয়ই ফেসবুকের নতুন আপডেট আসার পরে এটা দেখেছেন যে আপনাদের ফেসবুকের ক্লাসিক টাইপ পেজগুলো অটোমেটিক কিন্তু কনভার্ট হয়ে প্রোফাইল টাইপ পেজে হয়ে গেছে

এখন আপনারা প্রোফাইল টাইপ পেজ হয়ে যেতে অনেক সমস্যায় পড়েছেন আর ভাবছেন যে আমার প্রোফাইল টাইপ পেজ থেকে কিভাবে ক্লাসিক টাইপ পেজে সুইচ করব How To Switch Back to Old Facebook (2022)

Switch back to Classic Facebook page 2022

আর সেটা কিভাবে করতে হয় আজকের এই আর্টিকেলে আমি আপনাদেরকে বলতে চলেছি,তাই আপনাদেরকে রিকোয়েস্ট করবো এই আর্টিকেলটি একদম মনোযোগ সহকারে শেষ পর্যন্ত পড়ার জন্য এবং ভালো লাগলে বিভিন্ন ধরনের সোশ্যাল মিডিয়ার ও বন্ধু বান্ধবদের সাথে শেয়ার করতে ভুলবেন না।


How to Convert Facebook Profile Page to Classic Page in 2022

বন্ধুরা ফেসবুক প্রোফাইল টাইপ পেজকে ক্লাসিক পেজে কনভার্ট করতে গেলে কিন্তু আপনি ফেসবুক অ্যাপ্লিকেশনের সাহায্যে সেটা করতে পারবেন না তার জন্য কিন্তু অবশ্যই আপনাকে Chrom Browser এর নিতে হবে।

সর্বপ্রথম আপনি আপনার ফেসবুক একাউন্টটি ক্রোম ব্রাউজারের মধ্যে লগইন করবেন এবং ফেসবুক অ্যাকাউন্টটি ডেস্কটপ ভার্সনে ওপেন করবেন।

ওপেন করার পরে থ্রীলাইনে ক্লিক করে Page অপশনে ওখানে যাবেন এবং নরমালি বন্ধুরা আপনারা যেই পেজটিকে কনভার্ট করতে চাইছেন ওই পেজটির নিচে থাকা Switch Account অপশনে ক্লিক করবেন।

ক্লিক করলে কিন্তু প্রোফাইল টাইপ পেজটি ডেস্কটপ ভার্সনে আপনার ক্রোম ব্রাউসারের মধ্যে ওপেন হয়ে যাবে।

ওপেন করার পরে নরমালি ফেসবুক অ্যাপ এর মধ্যে ফেসবুক প্রোফাইল পেজটি যেভাবে দেখা যায় ওভাবেই কিন্তু ক্রোম ব্রাউসারের মধ্যে দেখা যাবে।

ওখানেই দেখতে পাবেন ডানদিকে একটা থ্রি ডট অপশন রয়েছে।

ওই থ্রি ডট অপশনে ক্লিক করলেই কিন্তু অনেকগুলো অপশন পাবেন এবং একদম নিচের দিকে একটা অপশন দেখতে পাবেন Switch to Classic নামে।

আপনারা ওখানে ক্লিক করবেন দেখবেন নতুন একটা ইন্টারফেস ওপেন হবে, কিন্তু বন্ধুরা এখানে একটা ইম্পরট্যান্ট কথা রয়েছে।

বন্ধুরা আপনাদের ফেসবুক ক্লাসিক টাইপ পেজটি অটোমেটিক প্রোফাইল টাইপ পেজে কনভার্ট হওয়ার পরেও কিন্তু ক্লাসিক পেজের সমস্ত কনটেন্ট গুলো ঐ পেজের মধ্যে ছিল কিন্তু আপনি যদি আবার আপনার প্রোফাইল টাইপ পেজটিকে সুইচ করে আবার ক্লাসিক পেজে আনেন তাহলে কিন্তু একটা কথা মাথায় রাখবেন ওই প্রোফাইল টাইপ পেজে থাকা কনটেন্ট গুলো কিন্তু আপনার ক্লাসিক পেজে আর ফিরে আসবে না।

এখন আপনি যদি ওটাই চান যে আমার কোন কনটেন্ট দরকার নেই আমি প্রোফাইল টাইপ পেজ থেকে সুইচ করে ক্লাসিক পেজে আসতে চাই তাহলে আপনি পাশে থাকা বক্সে ক্লিক করে নিচে থাকা কন্টিনিউ বাটনে ক্লিক করলেই কিন্তু ফাইনালি আপনার প্রোফাইল টাইপ ফেসবুক পেজটিকে কনভার্ট করে ক্লাসিক পেজে নিয়ে আসতে পারবেন(Switch Back to Classic Page)।

তাহলে বন্ধুরা আশা করি আজকের এই আর্টিকেলের মাধ্যমে আমি আপনাদেরকে খুব সহজে বোঝাতে পেরেছি, কিভাবে আপনার প্রোফাইল টাইপ ফেসবুক পেজটিকে কনভার্ট করে ক্লাসিক টাইপ পেজে নিয়ে আসতে পারবেন অর্থাৎ How to Switch Profile Type Page into Classic Page।

এছাড়া বন্ধুরা এই টপিকে যদি একটা বিস্তারিত ভিডিও দেখতে চান তাহলে আমাদের ইউটিউব চ্যানেলে ভিজিট করতে পারেন আশা করি ভিডিওটি ভালো লাগবে এবং ভালো লাগলে চ্যানেলটি সাবস্ক্রাইব করতে ভুলবেন না এবং আমাদের ফেসবুক পেজ ফলো করতে পারেন এই ধরনের হেল্পফুল পোস্টের আপডেট পাওয়ার জন্য।

তাহলে বন্ধুরা এখানেই আজকের মত ফেসবুক প্রোফাইল পেইজকে ক্লাসিক পেজে কনভার্ট করব কিভাবে আর্টিকেলটি শেষ হচ্ছে দেখা হচ্ছে পরবর্তী কোন এই ধরনের হেল্পফুল আর্টিকেলের সাথে ততক্ষণ আপনারা সুস্থ থাকুন সুরক্ষিত থাকুন ভালো থাকুন।


এগুলোও পড়ুন:

ফেসবুক প্রোফাইল টাইপ পেজ ডিলিট করব কিভাবে?

ফেসবুকে শেয়ার করার সমস্ত পোস্ট এক ক্লিকে ডিলিট করব কিভাবে?

ফেসবুকে করা সমস্ত কমেন্ট এক ক্লিকে ডিলিট করব কিভাবে?

ফেসবুক প্রোফাইলে ফলো বাটন এড করবো কিভাবে?

ফেসবুক পেজে ফলো বাটন এড করবো কিভাবে?

মোবাইলকে টিভি রিমোট বানাবো কিভাবে?

Reactions

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ