Ticker

6/recent/ticker-posts

গেম ডাউনলোড না করে খেলব কিভাবে?

গেম ডাউনলোড না করে খেলবো কিভাবে (Play Games Without Download):

নমস্কার বন্ধুরা আপনাদের সকলকে নতুন এই ব্লগে স্বাগত জানাই। বন্ধুরা আজকে আমরা এই ব্লগের মাধ্যমে জানব যে কিভাবে আপনারা গেম ডাউনলোড না করেও সারাদিন গেম খেলতে পারবেন এতে আপনার মোবাইলের মেমোরি ফিলআপ হবে না এবং আপনার মোবাইলও হ্যাং করবে না। 


অনেক সময় আমরা কিছু কিছু গেম প্লে স্টোর থেকে ডাউনলোড করি যেমন ধরুন ফ্রী ফায়ার (Free Fire) ব্যাটেল গ্রাউন্ড ইন্ডিয়া (Battelground India) এই সমস্ত গেম গুলোর সাইজ খুব বড় 800mb 900mb করে হয়।

এই সমস্ত গেমসগুলো যদি আপনার ফোনে ইন্সটল করেন তাহলে অনেক সময় কি দেখা যায় আপনার ফোনটা স্লো হয়ে যায়, হ্যাং করে, ঠিকঠাক ভাবে কাজ করতে পারে না।

তার কারণ হলো আপনার ফোন মেমোরি খুব তাড়াতাড়ি ফিলাপ হয়ে যায় আর তাই বন্ধুরা আপনারা তখন গেম খেলতে চাইলেও গেম খেলতে পারেন না।

আর তাই আজকে আপনাদের জন্য এই হেল্পফুল পোস্ট টি নিয়ে চলে এসেছি যাতে করে আপনারা গেম ডাউনলোড না করেও ইন্টারনেট ডাটা খরচ না করে ও খুব সহজে যে কোন পছন্দের গেম খেলতে পারেন আপনার এন্ড্রয়েড মোবাইলের মাধ্যমে।

আর তার জন্য বন্ধুরা আপনাদেরকে রিকোয়েস্ট করব এই ব্লগটা একদম শেষ পর্যন্ত মনোযোগ সহকারে পড়ার জন্য।

তাহলে চলুন আমরা জেনে নেই যে কিভাবে আপনারা গেম ডাউনলোড না করে আপনার পছন্দের গেম খেলতে পারবেন।

বন্ধুরা যে কোন গেম প্লে স্টোর থেকে ডাউনলোড না করে আপনার অ্যান্ড্রয়েড মোবাইলে খেলার জন্য আপনাকে কি করতে হবে আপনাকে Google সার্চ বারে যেতে হবে এবং সার্চ বারে গিয়ে সার্চ করতে হবে plonga.com games এবং সার্চ করে দেয়ার পরে বন্ধুরা আপনাদের কাছে সর্বপ্রথম যে ওয়েবসাইট আসবে ওই ওয়েবসাইট এ ক্লিক করবেন ক্লিক করার পরে আপনাদের কাছে নতুন একটা পেজ ওপেন হবে।


বন্ধুরা ওখানে আপনারা কিন্তু অনেকগুলো গেম দেখতে পাবেন যে গেম গুলো কিন্তু প্লেস্টোরে এভেলেবেল রয়েছে। কিন্তু বন্ধুরা এই গেম গুলো যদি আপনারা প্লে স্টোর থেকে ডাউনলোড করেন তাহলে আপনার মোবাইলের যে ফোন মেমোরি রয়েছে ওই ফোন মেমোরি খুব তাড়াতাড়ি ফিলআপ হয়ে যাবে কারণ এগুলো খুব বড় সাইজের গেম এবং আপনার মোবাইলটা হ্যাং করতে থাকবে, ঠিকঠাক ভাবে কাজ করে না।


কিন্তু বন্ধুরা এই ওয়েবসাইটের মাধ্যমে আপনারা গেম ডাউনলোড না করেও খুব সহজে যে কোন গেম খেলতে পারবেন যেমন করে আপনি প্লে স্টোর থেকে গেম ডাউনলোড করে খেলেন।


বন্ধুরা থেকে আপনার পছন্দের গেম টা বেছে নিবেন এবং ক্লিক করবেন ক্লিক করার পরে আপনাদের কে একটা Ads দেখাবে।

আপনারা ads টা কে কমপ্লিট কমপ্লিট দেখবেন এবং তারপরে আপনারা একট প্লে বাটন পেয়ে যাবেন ওই বটনে ক্লিক করলেই কিন্তু গেমটি স্টার্ট হয়ে যাবে এবং নরমালি আপনি যে কোন গেম প্লে স্টোর থেকে ডাউনলোড করে যেভাবে খেলতেন ঠিক একই ভাবে খেলতে পারবেন।

বন্ধুরা তাহলে আশাকরি আমি আপনাদেরকে বুঝাতে পেরেছি যে কিভাবে আপনারা গেম ডাউনলোড না করেও খুব সহজে আপনার অ্যান্ড্রয়েড মোবাইলে যে কোন গেম খেলতে পারবেন এবং আপনি আপনার মোবাইলের মেমোরি কে বাঁচাতে পারবেন এবং আপনার মোবাইলকে হ্যাং হওয়ার হাত থেকে বাঁচাতে পারবেন।


বন্ধুরা এখানেই আমার এই ব্লগটি শেষ হচ্ছে দেখা হচ্ছে পরবর্তী কোন এই ধরনের হেল্প ফুল ব্লগের সাথে ততক্ষণ আপনারা সুস্থ থাকুন সুরক্ষিত থাকুন ভালো থাকুন।

এগুলো পড়ুন:

ফেসবুক আইডি ভেরিফাই করব কিভাবে?

ফেসবুকে থ্রিডি ফটো আপলোড করব কিভাবে?

ফেসবুকে জন্মদিন পরিবর্তন করবো কিভাবে?

ইউটিউব ভিডিও কে mp3 তে কনভার্ট করব কিভাবে?

মোবাইল দিয়ে টাকা ইনকাম করা যায় কিভাবে?

জিও ফোনে ফেসবুক ভিডিও ডাউনলোড করব কিভাবে?

জিও ফোনে ইউটিউব ভিডিও ডাউনলোড করব কিভাবে?

ফেসবুক ফলোয়ার অপশন চালু করবেন কিভাবে? ফলোয়ার অপশন চালু করার নিয়ম

ফেসবুক ওয়াচ হিস্টরি ডিলিট করবেন কিভাবে?

ফেসবুক স্টরি ডাউনলোড করব কিভাবে?

Reactions

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ