Ticker

6/recent/ticker-posts

ফেসবুকে জন্মদিন পরিবর্তন করবো কিভাবে লিমিটের পরেও?How to Change Facebook Birthday After Limit?

ফেসবুকে জন্মদিন পরিবর্তন করবো কিভাবে লিমিটের পরেও?How to Change Facebook Birthday After Limit?

নমস্কার বন্ধুরা আপনাদের সকলকে নতুন এই পোস্টে স্বাগত জানাই। বন্ধুরা আপনাদের ফেসবুক অ্যাকাউন্ট রয়েছে এবং কোনো কারণে আপনার ফেসবুক প্রোফাইলের জন্ম তারিখ ভুল করে দেওয়া হয়ে গেছে। এখন চাইছেন আপনি আপনার ফেসবুক জন্ম দিন পরিবর্তন করতে কিন্তু কিভাবে করবেন সেটা জানেন না আর তাই আজকে আমাদের এই পোস্টে এসে পৌঁছেছেন।



আর এসেই যখন পড়েছেন তাহলে আপনাকে রিকোয়েস্ট করব পোস্ট টি মনোযোগ সরকারের শেষ পর্যন্ত পড়বেন কারণ এই পোষ্টের মাধ্যমে আমি আপনাদেরকে পুরো বিস্তারিত ভাবে বলবো কিভাবে আপনি আপনার ফেসবুক জন্মদিন পরিবর্তন করবেন বা ফেসবুক জন্মদিন পরিবর্তন করার নিয়ম কি রয়েছে।


বন্ধুরা আজকের এই পোস্টের মাধ্যমে আমি আপনাদেরকে দুটো পদ্ধতি বলব যে দুটো পদ্ধতি ফলো করে কিন্তু আপনারা খুব সহজে আপনাদের ফেসবুক আইডির জন্ম তারিখ পরিবর্তন করতে পারবেন।


ফেসবুক জন্মদিন পরিবর্তন করার নিয়ম

প্রথম পদ্ধতিটি তাদের জন্য যারা ফাস্ট টাইম ফেসবুকে জন্ম তারিখ পরিবর্তন করতে চাইছেন এবং দ্বিতীয় পদ্ধতিটি তাদের জন্য যারা ফেসবুকে জন্ম তারিখ আগে কখনো পরিবর্তন করেছিলেন এবং আবার পরিবর্তন করতে চাইছেন আর তখন কিন্তু আপনাদের কে নিচের এই মেসেজটা দেখাচ্ছে "There is a limit to how many times you can change your birthday, so you may have to wait a few days if you've recently changed it"
এই মেসেজটা দেখাচ্ছে কারণ ফেসবুক জন্মদিন পরিবর্তন করার একটা লিমিট রয়েছে আর আপনি সেই লিমিট পেরিয়ে গেছেন এবং তাই আজকের এই পোষ্টের মাধ্যমে আপনারা ফেসবুক জন্মদিন পরিবর্তন কিভাবে করবেন লিমিটের পরেও সেটাও জানতে চলেছেন।


প্রথম পদ্ধতি:

সর্বপ্রথম বন্ধুরা আপনি আপনার ফেসবুক প্রোফাইলে লগইন করুন এবং তারপর আপনার প্রোফাইল টা ওপেন করুন। প্রোফাইলটা ওপেন করার পরে নীচের দিকে স্লাইড করে গেলে Edit Public Details নামে একটা অপশন দেখতে পাবেন ওই অপশনে ক্লিক করুন।



এরপরে বন্ধুরা আপনার প্রোফাইল ফটো, কভার ফটো এবং আরো অন্যান্য যা ডিটেলস হয়েছে সবগুলো ওপেন হবে এবং একদম নিচের দিকে গিয়ে দেখবেন Edit Your About Info নামে একটা অপশন দেওয়া রয়েছে, ওখানে ক্লিক করুন।



ক্লিক করার পরে আবার একটা নতুন পেজ ওপেন হবে সেখানে আপনারা কিছুটা নিচের দিকে গেলে Basic Info নামে একটা অপশন পাবেন এবং তার নিচে কিন্তু আপনি আপনার ফেসবুক ডেট অফ বার্থ বা ফেসবুকে জন্ম তারিখ কি রয়েছে দেখতে পাবেন।


এবং পাশে একটা এডিট আইকন পাবেন ওই আইকনে ক্লিক করে কিন্তু আপনি ফেসবুকে জন্ম তারিখ দেওয়ার Date, Month এবং Year এর একটা অপশন পেয়ে যাবেন ওখান আপনার পছন্দের মত ফেসবুকে জন্ম তারিখ দিয়ে উপরে থাকা সেভ বাটনে ক্লিক করলেই কিন্তু আপনার ডেট অফ বার্থ চেঞ্জ হয়ে যাবে।



ফেসবুকে জন্ম তারিখ পরিবর্তন করুন লিমিটের পরেও


দ্বিতীয় পদ্ধতিঃ

বন্ধুরা দ্বিতীয় পদ্ধতির মাধ্যমে আপনারা চাইলে কিন্তু যতবার খুশি ততবার ফেসবুকে জন্ম তারিখ পরিবর্তন করতে পারবেন, এক কথায় Facebook Birthday Change after Limit বা ফেসবুকে জন্ম তারিখ পরিবর্তন করুন লিমিটের পরেও।

বন্ধুরা আপনারা যখন ফেসবুকের জন্ম তারিখ পরিবর্তন করতে যান এবং তখন আপনাদের প্রোফাইলে জন্ম তারিখ পরিবর্তন করার কোন অপশন শো করে না বা জন্ম তারিখ পরিবর্তন হচ্ছে না এরকম হলে কিন্তু আপনাদেরকে নিচের বলার স্টেপ গুলো ফলো করতে হবে এবং এর মাধ্যমে আপনারা কিন্তু 24 ঘন্টার মধ্যে আপনার Facebook Date of Birth Change করতে পারবেন।

তার জন্য বন্ধুরা সর্বপ্রথম আপনাদেরকে একটা লিংক দিলাম এই লিংকে ক্লিক করবেন।

ক্লিক করার পরে আপনার মোবাইলের ব্রাউজারে লিঙ্কটি ওপেন হবে এবং ওপেন করার পরে ফেসবুকে জন্ম তারিখ পরিবর্তনের জন্য নিচের ছবির মত একটা ইন্টারফেস দেখতে পাবেন এবং ওখানে একটা Drop-down মেনু দেখতে পাবেন।



ওখানে আপনার সঠিক ডেট অফ বার্থ বা জন্ম তারিখ সিলেক্ট করবেন এবং Please Select বক্সে it's my real birthday অপশন সিলেক্ট করবেন এবং নিচে থাকা Send বাটনে ক্লিক করে দিবেন।

এবং এই পদ্ধতিতে আপনারা যতবার খুশি আপনার ফেসবুক জন্ম তারিখ পরিবর্তন করতে পারবেন।

তবে বন্ধুরা আপনাদেরকে বলবো বারবার ফেসবুক বার্থডে চেঞ্জ না করাই ভাল এতে কি হয় আপনার আইডি টা নষ্ট হয়ে যাওয়ার একটা সম্ভাবনা থাকে তাই আপনি যখনই আপনার ডেট অফ বার্থ চেঞ্জ করবেন তখনই সঠিক ডেট অফ বার্থ টা বেছে সিলেক্ট করে তবেই সেভ করবেন এতে কিভাবে আপনার ফেসবুক আইডিটা নষ্ট হওয়ার ভয় থাকবে না।

এবং এই ভাবে বন্ধুরা উপরের বলার দুটো পদ্ধতি ফলো করে খুব সহজেই আপনার ফেসবুক জন্ম তারিখ পরিবর্তন করতে পারবেন

তাহলে বন্ধুরা যদি আপনাদের এই পোস্টটি হেল্প ফুল বলে মনে হয়, যদি কিছু জানতে পারলেন, শিখতে পারলেন বলে মনে হয় তাহলে, অবশ্যই বিভিন্ন ধরনের সোশ্যাল মিডিয়ায় শেয়ার করবেন এবং আপনার ওই বন্ধু-বান্ধবদের সাথে শেয়ার করবেন যারাও জানতে চায় ফেসবুকে জন্ম তারিখ পরিবর্তন করবো কিভাবে এছাড়াও জানতে চায় ফেসবুকে জন্ম তারিখ পরিবর্তন করবো কিভাবে লিমিটের পরেও।

এছাড়া বন্ধুরা আপনারা চাইলে আমাদের ইউটিউব চ্যানেল BM tricks এ ভিজিট করতে পারেন, কারন এই টপিকে আমাদের চ্যানেলে একটা ভিডিও রয়েছে যেখানে বিস্তারিতভাবে বলা হয়েছে কিভাবে আপনি আপনার ফেসবুক প্রোফাইলে ডেট অফ বার্থ বা জন্ম তারিখ পরিবর্তন করবেন।

বন্ধুরা এখানে আজকে আমার এই পোস্টটি শেষ হচ্ছে দেখাচ্ছে পরবর্তী কোন এই ধরনের হেল্পফুল পোষ্টের সাথে ততক্ষণ আপনারা সুস্থ থাকুন সুরক্ষিত থাকুন ভালো থাকুন।


এগুলো পড়ুন:

  1. ফেসবুক আইডি ভেরিফাই করব কিভাবে?
  2. ফেসবুক ফলোয়ার অপশন চালু করব কিভাবে? ফলোয়ার অপশন চালু করার নিয়ম?
  3. কল ওয়েটিং সেটিং চালু করব কিভাবে?
  4. ফেসবুক অ্যাকাউন্ট পার্মানেন্টলি ডিলিট করবেন কিভাবে?
  5. ফেসবুকে মোবাইল নাম্বার লুকিয়ে রাখবেন কিভাবে?
  6. গেম খেলে টাকা ইনকাম করা যায় কিভাবে?
Reactions

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ