Ticker

6/recent/ticker-posts

ইনস্টাগ্রাম স্টরি ডাউনলোড করবো কিভাবে মিউজিক সমেত?

ইনস্টাগ্রাম স্টরি ডাউনলোড করবো কিভাবে মিউজিক সমেত:

নমস্কার বন্ধুরা আপনাদের সকলকে নতুন এই ব্লগে স্বাগত জানাই। বন্ধুরা পূর্বের পোস্টে আপনাদেরকে ফেসবুক স্টোরি ডাউনলোড কিভাবে করবো এই বিষয়ে একটা তথ্য দিয়েছিলাম, আর আজকে বন্ধুরা আপনাদেরকে ইনস্টাগ্রাম স্টরি ডাউনলোড করব কিভাবে মিউজিক সমেত এই বিষয়ে আমরা বিস্তারিতভাবে আলোচনা করব।


বন্ধুরা যতগুলো সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম রয়েছে তার মধ্যে ফেসবুক এবং ইনস্টাগ্রাম সবচেয়ে বেশি জনপ্রিয় আর তাই আমরা ফেসবুক যেমন ভাবে ইউজ করি তেমনি ইনস্টাগ্রাম ও আমরা প্রচুর পরিমাণে ইউজ করি এবং ইনস্টাগ্রামে আমরা মাঝে মধ্যে ফেসবুকের মত ইনস্টাগ্রাম স্টোরি আপলোড করি আর সেইগুলো আমাদের যে ইনস্টাগ্রাম ফলোয়াররা রয়েছে তারা দেখতে পায়।

বন্ধুরা এরকম অনেকের ইনস্টাগ্রাম স্টোরি হয়তো আপনারা দেখেছেন এবং তাদের মধ্যে কোন একটা স্টোরি আপনার ভালো লেগেছে আর আপনি চাইছেন ওই ইনস্টাগ্রাম স্টোরি আপনার গ্যালারিতে ডাউনলোড করতে।

কিন্তু বন্ধুরা আপনারা গ্যালারিতে ইনস্টাগ্রাম স্টরি সেভ করে রাখলেও যখনই ও ইনস্টাগ্রাম স্টোরিটা গ্যালারিতে ওপেন করেন এবং বন্ধু-বান্ধবদের সাথে শেয়ার করবেন বের করেন তখন দেখা যায় ইনস্টাগ্রাম স্টোরিতে যে অডিও ছিল সেই অডিওটা কিন্তু আর পাওয়া যায় না শুধুমাত্র ভিডিওটাই পাওয়া যায়।

বন্ধুরা আজকে আপনাদেরকে ইনস্টাগ্রাম স্টরি কিভাবে ডাউনলোড করবেন মিউজিক সমেত সেটা আপনাদের কে এই পোষ্টের মাধ্যমে বলবো তবে তার জন্য বন্ধুরা আপনাদেরকে কিন্তু পোস্টটি মনোযোগ সরকারের শেষ পর্যন্ত পড়তে হবে

বন্ধুরা আপনি আপনার ইনস্টাগ্রাম স্টরি মিউজিক সমেত গ্যালারিতে ডাউনলোড করে রাখতে পারেন তবে আপনি যদি চাইছেন যে অন্য কোন ইনস্টাগ্রাম একাউন্ট এর স্টরি ডাউনলোড করতে তাহলে আপনাকে অন্য কোন ইনস্টাগ্রাম একাউন্ট এর স্টরি ডাউনলোড করার জন্য ওই অ্যাকাউন্টের যে ইউজারনেম রয়েছে ওই ইউজারনেম টা আপনাকে দেখে নিতে হবে।

যেমন ধরুন আমার ইনস্টাগ্রাম একাউন্ট এর ইউজার নেম bmtricks1993

বন্ধুরা আমার ইনস্টাগ্রাম প্রোফাইল এর স্টরি মিউজিক সমেত ডাউনলোড করার জন্য আপনাকে কি করতে হবে আপনার মোবাইলের যে ক্রোম ব্রাউজার রয়েছে ওই ক্রোম ব্রাউজার ওপেন করতে হবে এবং ক্রোম ব্রাউজার এ গিয়ে গুগলের সার্চ বারে গিয়ে সার্চ করতে হবে Instagram Story download এবং সার্চ করে দেওয়ার পরে দেখতে পাবেন storysaver.net বলে একটা ওয়েবসাইট সর্বপ্রথম চলে আসবে।


আপনারা কি করবেন ওই ওয়েবসাইট এ ক্লিক করে ওয়েবসাইট টা ওপেন করবেন এবং ওপেন করার পর নিচের দিকে যাবেন একটা বক্স রয়েছে, যেখানে লিখা রয়েছে Enter Username

যে কোন ইনস্টাগ্রাম একাউন্ট এর স্টরি ডাউনলোড করার জন্য ওই অ্যাকাউন্টের ইউজারনেম আপনাকে এই বক্সে এন্ট্রি করে দিতে হবে। তাই আপনারা আমার ইনস্টাগ্রাম প্রোফাইল থেকে যদি স্টরি ডাউনলোড করতে চান তাহলে আমার যে ইউজার নেম রয়েছে bmtricks1993 রয়েছে ওই ইউজারনেম আপনাকে বক্সের মধ্যে এন্ট্রি করতে হবে এবং এবং তার নিচে দেখতে পাবেন একটা ডাউনলোড বাটন রয়েছে আপনারা ওই ডাউনলোড বাটনে ক্লিক করবেন।


ক্লিক করার পরে দেখবেন কিছুক্ষণ পরে আপনাকে একটা ক্যাপচা ফিলাপ করার কথা বলবে যেখানে আপনারা I am not a robot বলে একটা বক্স পাবেন ওখানে ক্লিক করে দিবেন।

ক্লিক করে দেওয়ার পরে বন্ধুরা আপনারা যে ইনস্টাগ্রাম প্রোফাইল এর ইউজার নেম বক্সের মধ্যে এন্ট্রি করেছিলেন ওই অ্যাকাউন্টের আপলোড করা স্টরি এই ওয়েবসাইটের পেজে দেখতে পাবেন এবং তার নিচে একটা Save as video বাটন পেয়ে যাবেন।

ওই ডাউনলোড বাটনে ক্লিক করলে ভিডিওটা ওপেন হয়ে যাবে এবং তার পাশে একটা থ্রী ডট দেখতে পাবেন ওখানে ক্লিক করবেন।

ক্লিক করলে আবার একটা download-button পাবেন ওই ডাউনলোড বাটনে ক্লিক করলেই কিন্তু আপনার ইনস্টাগ্রম স্টরি মিউজিক সমেত আপনার গ্যালারিতে সেভ হয়ে যাবে বা ডাউনলোড হয়ে যাবে।


এবং এইভাবে যেকোন ইউজারনেমের বাজে কোন ইনস্টাগ্রাম একাউন্ট এর স্টরি মিউজিক সহজে আপনার মোবাইলের গ্যালারিতে সেভ করতে পারবেন।

তাহলে বন্ধুরা আশাকরি আপনাদেরকে বুঝাতে পেরেছি যে কিভাবে আপনারা যে কোন ইনস্টাগ্রাম প্রোফাইলের স্টরি মিউজিক সমেত গ্যালারিতে ডাউনলোড করবেন।

তাই বন্ধুরা পোস্টটি ভাল লাগলে বিভিন্ন ধরনের সোশ্যাল মিডিয়ায় শেয়ার করবেন এবং আপনার ওই বন্ধুদের সাথে শেয়ার করবেন যারা জানতে চাই ইনস্টাগ্রাম স্টরি ডাউনলোড করব কিভাবে মিউজিক সমেত

তাহলে বন্ধুরা এখানে আমার পোষ্টটি শেষ হচ্ছে দেখা হচ্ছে এই ধরনের পরবর্তী কোন হেল্পফুল পোষ্টের সাথে ততক্ষণ আপনারা সুস্থ থাকুন সুরক্ষিত থাকুন ভালো থাকুন

এগুলো পড়ুন:

Reactions

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ