Ticker

6/recent/ticker-posts

আপনার ফেসবুক প্রোফাইলে কতজন ভিজিট করেছে চেক করবেন কিভাবে? How to Check My Facebook Profile Visitors in 2023 Bangla

নমস্কার বন্ধুরা আপনাদের সকলকে টেক ট্রিক্স ক্যাটাগরির নতুন এই আর্টিকেলের স্বাগত জানাই। বন্ধুরা আপনারা যারা ফেসবুক ইউজ করেন এটা সব সময় আপনাদের মনে হয়তো এসেছে যে, আমার ফেসবুক প্রোফাইলে কতজন ভিজিট করছে চেক করব কিভাবে।

Facebook Profile Visitors Check Bangla 

বন্ধুরা সেই প্রশ্নের উত্তর কিন্তু আজকের এই আর্টিকেলের মাধ্যমে আপনারা পেয়ে যাবেন কারণ আজকের এই আর্টিকেলে আমি আপনাদেরকে বলবো আপনার ফেসবুক প্রোফাইলে কতজন ভিজিট করেছে চেক করবেন কিভাবে

বন্ধুরা ফেসবুক কিন্তু প্রায় প্রত্যেকদিন নতুন নতুন আপডেট আনছে আর তার মধ্যে নতুন একটি পপুলার আপডেট হলো ফেসবুক প্রফেশনাল মোড (Facebook Professional Mode)।

বন্ধুরা আপনার ফেসবুক প্রোফাইলে যদি প্রফেশনাল মোড অন থাকে তাহলে কিন্তু খুব সহজে আপনি আপনার প্রোফাইলে কতজন ভিজিট করছে চেক করে নিতে পারবেন না হলে কিন্তু পারবেন না।

এখন বিষয় হলো বন্ধুরা আপনাদের যদি ফেসবুক প্রফেশনাল মোড অন থাকে তাহলে নিচে বলা স্টেপ গুলো ফলো করে কিন্তু খুব সহজে আপনার প্রোফাইলে কতজন ভিজিট করেছে চেক করে নিতে পারবেন আর যদি ফেসবুক প্রফেশনাল মোড অন না থাকে তাহলে বন্ধুরা এই আর্টিকেলটি পড়ে নিতে পারেন আশা করি আপনারা আপনাদের Facebook Profile Professional Mode on  করতে পারবেন।

ফেসবুক প্রোফাইল ভিজিটর চেক করুন এইভাবে How to Check My Facebook Profile Visitors in 2023 Bangla

এবার আসি বন্ধুরা আপনার ফেসবুক প্রফেশনাল মোড অন রয়েছে এখন কিভাবে চেক করবেন আপনার ফেসবুক প্রোফাইলে কতজন ভিজিট করেছে, তার জন্য সর্বপ্রথম যে কাজটা আপনাকে করতে হবে আপনাকে আপনার ফেসবুক প্রোফাইলটি ফেসবুক অ্যাপের মধ্যে লগইন করতে হবে এবং লগইন করার পরে আপনাকে চলে যেতে হবে আপনার ফেসবুক প্রোফাইলে।

প্রোফাইলে গেলেই আপনারা নিচের দিকে View Tools নামে একটা অপশন পাবেন যদি আপনার প্রোফাইলে প্রফেশনাল মোড অন থাকে, আপনারা ওখানে ক্লিক করবেন।

View Tools এ ক্লিক করার পরে আপনারা ফেসবুক প্রফেশনাল মোড়ের যে প্রফেশনাল ড্যাশবোর্ড রয়েছে সেটা দেখতে পাবেন এবং নিচের দিকে একটা অপশন পাবেন Professional Mode Guide নামে।

আপনারা ওই অপশনে ক্লিক করবেন,ক্লিক করলে আবার একটা নতুন ইন্টারফেস ওপেন হবে এবং অনেকগুলো অপশন পাবেন দেখবেন Insights নামে একটা অপশন রয়েছে আপনারা ওখানে ক্লিক করবেন।

ক্লিক করার পরে আপনারা View Insights নামে একটা বাটন পাবেন ওখানে ক্লিক করবেন ক্লিক করলেই কিন্তু আপনার প্রোফাইলের যাবতীয় যা তথ্য আপনারা পেয়ে যাবেন এবং বিস্তারিতভাবে জানার জন্য ওখানে থাকা View Details অপশনে ক্লিক করলে কিন্তু আপনি, আপনার প্রোফাইলে কতজন ভিজিট করেছিল লাস্ট ২৮ দিনে সেটা চেক করতে পারবেন অর্থাৎ আপনার ফেসবুক প্রোফাইলের ভিজিটার সংখ্যা দেখে নিতে পারবেন এই সেটিংসটার মাধ্যমে।

শুধু প্রোফাইলে কতজন ভিজিট করেছে সেটা ছাড়াও আপনার প্রোফাইলের ফলোয়ার কত, আপনার প্রোফাইলে কোন কোন জায়গা থেকে ভিজিট করা হয়েছে, কোন সিটি থেকে ভিজিট করা হয়েছে, মেয়েরা ভিজিট করেছে বেশি নাকি ছেলেরা ভিজিট করেছে সব কিছু কিন্তু চেক করে নিতে পারবেন এই Insights অপশনের মাধ্যমে।

তাহলে বন্ধুরা আশা করি আজকের এই আর্টিকেলের মাধ্যমে আপনারা সহজে বুঝতে পেরে গেছেন যে কিভাবে আপনার ফেসবুক প্রোফাইলের ভিজিটর চেক করতে হয়(Facebook Profile Visitors Check)

বন্ধুরা আর্টিকেলটি ভালো লাগলে অবশ্যই বিভিন্ন ধরনের সোশ্যাল মিডিয়ায় শেয়ার করবেন এবং আপনার ওই সমস্ত বন্ধু-বান্ধবদের সাথে শেয়ার করবেন যারাও জানতে চাই যে ফেসবুক প্রোফাইলে ভিজিটার চেক করব কিভাবে।

তাহলে বন্ধুরা এখানে আজকের মত এই আর্টিকেলটি শেষ করছি দেখা হচ্ছে পরবর্তী কোন নতুন আর্টিকেলের সাথে ততক্ষণ আপনারা নিচে থাকা আর্টিকেল গুলি পড়তে পারেন।

এগুলোও পড়ুন:

ফেসবুক ফলোয়ার অপশন চালু করব কিভাবে?

ফেসবুকে 3D কভার ফটো আপলোড করবেন কিভাবে?

ফেসবুক প্রোফাইলে ইউটিউব চ্যানেলের লিংক এড করব কিভাবে?

ফেসবুক অ্যাপে ভিডিও আইকন আনবো কিভাবে?

Reactions

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ