Ticker

6/recent/ticker-posts

কিভাবে ফেসবুক অ্যাপের ল্যাংগুয়েজ চেঞ্জ করবো? How to Change Facebook App Language 2022?

কিভাবে ফেসবুক অ্যাপের ল্যাংগুয়েজ চেঞ্জ করবো? How to Change Facebook App Language 2022?

নমস্কার বন্ধুরা আপনাদের সকলকে নতুন এই আর্টিকেলে স্বাগত জানাই।

বন্ধুরা আপনারা যারা ফেসবুক ইউজ করেন তারা অনেক সময় হয়তো এই সমস্যায় পড়েছেন।

আপনারা ফেসবুকের কোন সেটিংস করতে গিয়ে ভুলবশত ফেসবুক অ্যাপের যে ল্যাঙ্গুয়েজ রয়েছে, ওই ল্যাঙ্গুয়েজটা চেঞ্জ করে ফেলেন অর্থাৎ আপনার ফেসবুক অ্যাপের ভাষাটা পরিবর্তন করে ফেলেন।

এর ফলে কি হয় আপনি যেহেতু চেঞ্জ করা ভাষাটা জানেন না তাই আবার পুনরায় কিভাবে আপনার নিজের ভাষায় পরিবর্তন করতে পারবেন সেটা খুঁজে পান না।


How to change facebook app language 2022


আর তাই বন্ধুরা আমি আজকে আপনাদের কে এই আর্টিকেল এর মাধ্যমে খুব সহজে বিস্তারিতভাবে বলবো যে আপনারা কিভাবে ফেসবুক অ্যাপের ল্যাংগুয়েজ পরিবর্তন করতে পারবেন

তাই রিকোয়েস্ট করব এই আর্টিকেলটি একদম মনোযোগ সহকারে শেষ পর্যন্ত পড়ার জন্য এবং পড়ার পর ভালো লাগলে অবশ্যই আপনার বিভিন্য বন্ধু-বান্ধবদের সাথে শেয়ার করবেন এবং বিভিন্ন ধরনের সোশ্যাল মিডিয়ায় শেয়ার করতে ভুলবেন না।

Kivabe facebook language change korbo 2022

বন্ধুরা ফেসবুক অ্যাপের ল্যাংগুয়েজ পরিবর্তন করার আগে সর্বপ্রথম প্লেস্টোরে গিয়ে আপনার ফেসবুকে অ্যাপটিকে লেটেস্ট ভার্সনে আপডেট করে নিবেন এবং আপডেট করার পরে আমি আপনাদেরকে নিচের যে স্টেপগুলো ফলো করতে বলছি অবশ্যই ফলো করবেন।

বন্ধুরা ফেসবুকে ল্যাঙ্গুয়েজ চেঞ্জ করতে কেমন হয় সেটা হয়তো সবাই জানেন, কিন্তু আপনি যেহেতু ল্যাংগুয়েজটা চেঞ্জ করে ফেলেছেন তাই সেটিংস এ কি লিখা রয়েছে সেটা খুঁজে পান না।

আর তাই বন্ধুরা আমি আপনাদের সবচেয়ে সঠিক উপায় বলবো, আপনারা কি লিখা রয়েছে সেটা না দেখে আপনারা লোগোর দিকে নজর দিবেন আর আমার বলার স্টেপ গুলো ফলো করবেন।

How to Change Facebook App Language in Bengali

সর্বপ্রথম বন্ধুরা আপনারা আপনাদের ফেসবুক অ্যাপ্লিকেশন এর মধ্যে লগইন করবেন এবং লগইন করার পরে কর্নারের দিকে যে থ্রী লাইন পাবেন ওখানে ক্লিক করবেন।

ক্লিক করার পরে নিচে একটা সেটিংস এর আইকন পাবেন ওখানে ক্লিক করবেন।



ওই সেটিংসের আইকনে ক্লিক করার পর আবার অনেকগুলো অপশন এর লিস্ট পাবেন, এখন বন্ধুরা আসল অপশনটি খুজে বের করার জন্য কিছুটা নিচের দিকে যাবেন দেখবেন পৃথিবীর আইকনের মত একটা গোল আইকন রয়েছে আপনারা ওই আইকনে ক্লিক করবেন।




ওখানে ক্লিক করার পর আবার একটা নতুন ইন্টারফেস পাবেন এবং এখানে আপনারা কি করবেন সর্বপ্রথম যে অপশনটা আছে ওখানে ক্লিক করবেন।

কি লিখা রয়েছে ওটা বোঝা দরকার নেই আপনারা সর্বপ্রথম অপশন টায় ক্লিক করবেন।




আর ওখানে ক্লিক করলেই কিন্তু আপনি সমস্ত ভাষার লিস্ট পেয়ে যাবেন, এখন আপনি কোন ভাষায় আপনার ফেসবুকের ল্যাঙ্গুয়েজ সিলেক্ট করতে চাইছেন সেটা বেছে নিতে পারবেন।




এবং এইভাবে কিন্তু আপনারা ভুল করে যদি ফেসবুকের ভাষা পরিবর্তন করে ফেলেন তাহলে কিন্তু আমার বলা উপরে স্টেপ গুলো ফলো করে জাস্ট সিম্বল গুলোকে লক্ষ করে আপনার ফেসবুক একাউন্ট এর ল্যাংগুয়েজ ঠিক করে নিতে পারবেন।

তাহলে বন্ধুরা আশা করি আজকের এই আর্টিকেলটি আপনাদের অনেক হেল্প করবে ভালো লাগলে অবশ্যই বিভিন্ন ধরনের সোশ্যাল মিডিয়ায় শেয়ার করবেন এবং আপনার ওই সমস্ত বন্ধু-বান্ধবদের সাথে শেয়ার করবেন যারাও এই সমস্যায় মাঝে মধ্যে পড়ে অর্থাৎ ফেসবুক ল্যাঙ্গুয়েজ ভুল করে চেঞ্জ করে ফেলে আর তখন তারা পূর্বের অবস্থায় ফিরে যেতে পারে না।

এছাড়া বন্ধুরা আপনারা চাইলে আমাদের ইউটিউব চ্যানেলে একটা বিস্তারিত ভিডিও রয়েছে গিয়ে চেক করতে পারেন আশা করি ভালো লাগবে, ভাল লাগলে অবশ্যই চ্যানেলটিকে সাবস্ক্রাইব করে রাখতে পারেন, কারণ এই ধরনের অনেক হেল্প ফুল ভিডিও আমাদের ইউটিউব চ্যানেলে আপলোড করা হয়।

এছাড়া এই আর্টিকেল রিলেটেড আপনাদের মনে যদি অন্য কোনো প্রশ্ন থেকে থাকে অবশ্যই কমেন্ট বক্সে কমেন্ট করে জানাবেন আমরা সেই টপিকে একটা বিস্তারিত আর্টিকেল দেওয়ার চেষ্টা করব।

তাহলে বন্ধুরা এখানেই তাহলে আজকের মত এই আর্টিকেলটি শেষ হচ্ছে দেখা হচ্ছে পরবর্তী কোন এই ধরনের হেল্প ফুল আর্টিকেলের সাথে ততক্ষণ আপনারা সুস্থ থাকুন সুরক্ষিত থাকুন ভালো থাকুন।


এগুলোও পড়ুন:

Reactions

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ