Ticker

6/recent/ticker-posts

একটা হেডফোনে দুটো গান শুনবো কিভাবে? How to Play two song in one headphone?

একটা হেডফোনের দুটো গান শুনবো কিভাবে:

বন্ধুরা হেডফোনে গান শুনতে কে না ভালবাসে আশাকরি আপনারাও হেডফোনে গান শুনতে ভালোবাসেন কিন্তু বন্ধুরা এরকমটা কেমন হয় যদি হেডফোনের দুটো স্পিকারের দুটো আলাদা রকম গান চলে একথায় একটা হেডফোনে দুটো গান শুনবো কিভাবে।


বন্ধুরা আপনারা হয়তো এই কথাটা শুনে চমকে যাচ্ছেন কিন্তু আজকে যদি এই পোস্টটি মনোযোগ সরকারের শেষ পর্যন্ত পড়েন তাহলে আপনার মোবাইল থেকেই হেডফোন ব্যবহার করে দুটো স্পিকারে আপনার পছন্দের দুটো আলাদা গান শুনতে পারবেন।


একটা চাইলে আপনি শুনতে পারবেন আর একটা অন্য কাউকে শোনাতে পারবেন একটা মোবাইল থেকে।


একটা হেডফোন এর মাধ্যমে দুটো গান একসাথে চালু করতে পারবেন তবে তার জন্য বন্ধুরা আপনাদেরকে আমার বলা নিচের স্টেপগুলো ফলো করতে হবে।

তাহলে বন্ধুরা চলুন বেশি দেরি না করে আসল কাজে আসা যাক।


দুটো গান একটা হেডফোন থেকে শোনার উপায়:

বন্ধুরা আপনাদেরকে সর্বপ্রথম যেটা বলব আপনাদেরকে একটা এপ্লিকেশন ইন্সটল করতে হবে যেই অ্যাপ্লিকেশন এর লিঙ্ক টা এখানে দেওয়া রয়েছে আপনারা এই লিঙ্ক থেকে অ্যাপ্লিকেশনটি ডাউনলোড করে নিবেন এবং অ্যাপ্লিকেশন টা ডাউনলোড করে নেওয়ার পরে নিচের ছবিতে যে রকম ইন্টারফেস দেখতে পাচ্ছেন এরকম একটা ইন্টারফেস পাবেন।



দেখতে পাবেন ওপরে লেখা আছে Tap to load Left track এবং নিচে লিখা আছে Tap to load Right track

আপনারা উপরের left track এ ক্লিক করে আপনার পছন্দের গান একদম কর্নারে লাইব্রেরী অপশন গিয়ে বেছে নিতে পারেন এবং দ্বিতীয়তো আপনাকে নিচের রাইট ট্রাক এ ক্লিক করে ঠিক একই ভাবে আপনার ফোল্ডার থেকে আপনার পছন্দের গান কে বেছে নিতে পারেন।


তবে বন্ধুরা আপনারা চাইলে এই অ্যাপের মাধ্যমে যে অনলাইন গান গুলো রয়েছে সেগুলো শুনতে পারেন।

গান গুলো সিলেক্ট করে নেওয়ার পরে বন্ধুরা আপনারা ওপরের ছবিতে যে প্লে বাটন দেখতে পাচ্ছেন ওই প্লে বাটনে ক্লিক করে আপনার পছন্দের দুটো গান একটা হেডফোনে চালু করতে পারেন।

আপনারা চাইলে যেকোন একটা গানও শুনতে পারেন তার জন্য আপনাদেরকে নিচে একটা প্লে বাটন আইকন দেওয়া রয়েছে ওটাতে ক্লিক করতে হবে এবং দুটো ফোনে দুরকম গান শোনার জন্য একদম নিচে যে দুটো প্লে বটন আইকন রয়েছে ওটাতে ক্লিক করলেই কিন্তু আপনারা একসাথে একটা হেডফোনে দুটো গান শুনতে পারবেন।


আশা করি বন্ধুরা আপনারা বুঝতে পেরেছেন যে আমি কি আপনাদের কে বোঝাতে চাইছি তবে বন্ধুরা দুটো গান একসাথে শুনতে কেউই পছন্দ করে না তবে আপনি চাইলে আপনি আপনার বন্ধু-বান্ধব বা গার্লফ্রেন্ডকে চমক দিতে পারেন।


একটা হেডফোনে আপনি একটা আপনার পছন্দের গান শুনবেন এবং আরেকটা হেডফোনে অন্য একটা গান চালু করে দিয়ে আপনি আপনার বন্ধুকে শোনাতে পারেন।

তাহলে বন্ধুরা আশাকরি আমি আপনাদেরকে বুঝতে পেরেছি কিভাবে একটা হেডফোনের দুটো গান শুনবেন। তাহলে বন্ধুরা পোস্টটি ভালো লাগলে অবশ্যই বিভিন্ন ধরনের সোশ্যাল মিডিয়ায় শেয়ার করবেন এবং ওই বন্ধু-বান্ধবদের সাথে শেয়ার করবেন যারা জানতে চাই যে কিভাবে একটা হেডফোনের দুটো গান চালু করব।

বন্ধুরা এখানেই আমার এই পোস্টটি শেষ হচ্ছে দেখা হচ্ছে পরবর্তী কোন নতুন ইন্টারেস্টিং পোষ্টের সাথে ততক্ষণ আপনারা সুস্থ থাকুন সুরক্ষিত থাকুন ভালো থাকুন।

এগোলো পড়ুন:

এক ক্লিকে সমস্ত ইমেইল ডিলিট করবো কিভাবে?

ফেসবুক পাসওয়ার্ড চেঞ্জ করে কিভাবে?

Reactions

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ