Ticker

6/recent/ticker-posts

অটোমেটিক কল রেকর্ডিং করবো কিভাবে কোন অ্যাপ ছাড়া? Automatic Call Recording Without App

অটোমেটিক কল রেকর্ডিং করবো কিভাবে কোনো অ্যাপ ছাড়া (Automatic Call Recording Without Any App):

বন্ধুরা আমরা যখন কোন ব্যক্তির সাথে ফোনে কথা বলি এবং ওই কথাটা যদি কোনো ইম্পরট্যান্ট কথা হয়, যেটা খুবই দরকারি হতে পারে ভবিষ্যতে, তখন আমরা কী করি আমরা ওই কলটা কে রেকর্ড করার চেষ্টা করি বা

অটোমেটিক কল রেকর্ড করার সুবিধা থাকলে কি হয় ভবিষ্যতে যখন কোন প্রয়োজন হয় আমরা ঐ সমস্ত রেকর্ড কল গুলোকে শুনে নিয়ে কোনো সমস্যার সমাধান করে ফেলতে পারি।

আর তার জন্য আমরা অনেক থার্ড পার্টি অ্যাপ্লিকেশন প্লে স্টোর থেকে ডাউনলোড করে নেই কল অটোমেটিক কল রেকর্ড করার জন্য।


কিন্তু বন্ধুরা আমি আপনাদের কে আজকে এই পোষ্টের মাধ্যমে অটোমেটিক কল রেকর্ডিং করবো কিভাবে কোনো অ্যাপ ছাড়া সেটা আজকে আপনাদেরকে বিস্তারিতভাবে বলব।


তাই আপনাদেরকে রিকোয়েষ্ট করবো এই পোস্টটি মনোযোগ সরকারের শেষ পর্যন্ত পড়ার জন্য ভাল লাগলে অবশ্যই আপনার ওই বন্ধু-বান্ধবদের সাথে শেয়ার করবেন যারা ও জানতে চাই অটোমেটিক কল রেকর্ড কিভাবে করব কোন অ্যাপ ছাড়া


তাহলে চলুন বন্ধুরা বেশি দেরি না করে আসল কাজে আসা যায়।


কোনো অ্যাপ ছাড়া অটোমেটিক কল রেকর্ড করার পদ্ধতি:

বন্ধুরা সর্বপ্রথম আপনাদেরকে বলবো অটোমেটিক কল রেকর্ড কোন অ্যাপ ছাড়া করার জন্য বন্ধুরা আপনাদেরকে কিন্তু আলাদা কোনো অ্যাপ্লিকেশন প্লে স্টোর থেকে ডাউনলোড করতে হবেনা আপনাদের মোবাইলে সেই সেটিংটা রয়েছে যদি আপনাদের ফোন Redmi বা Poco কোম্পানীর হয় তাহলে ওই সমস্ত মোবাইলে অটোমেটিক কল রেকর্ডিং ফিচার রয়েছে।

তাই বন্ধুরা আজকে আমি আপনাদেরকে ওই সেটিংসটি দেখাবো যে কিভাবে কোনো অ্যাপ ছাড়া অটোমেটিক কল রেকর্ড করতে পারবেন।

বন্ধুরা অটোমেটিক কল রেকর্ড করার জন্য আপনাদেরকে আপনাদের মোবাইলের যে ডায়ালার প্যাড রয়েছে ওখানে যেতে হবে এবং ওখানে যাওয়ার পরে উপরে ডান দিকে কর্নারে একটা সেটিংস এর আইকন পাবেন ওই সেটিংসের আইকনে ক্লিক করবেন।

ক্লিক করার পরে বন্ধুরা আপনারা অনেকগুলো অপশন পাবেন এবং তার মধ্যে দেখবেন Call Recording বলে একটা অপশন রয়েছে ওই কল রেকর্ডিং অপশন এ ক্লিক করলেই কিন্তু আপনারা একটা অপশন আবার পেয়ে যাবেন Record Call Automatically


আপনারা কি করবেন ওই Record Call Automatically অপশন টা অন করে দিবেন, অন করে দেওয়ার পরে আপনারা তার নিচে দেখতে পাবেন অল নাম্বার এবং সিলেক্টেড নাম্বার অপশন রয়েছে আপনারা কি করবেন ওই অল নাম্বার অপশন টি সিলেক্ট করে নিবেন।


বন্ধুরা এর ফলে আপনারা যখনই কোন নাম্বারে কথা বলবেন তখন কিন্তু অটোমেটিক সমস্ত কল রেকর্ড হয়ে যাবে আপনাকে আলাদাভাবে ম্যানুয়ালি কল রেকরডিং করতে হবে না এবং আপনাকে থার্ড পার্টি এপ্লিকেশন ইন্সটল করতে হবে না।


সমস্ত কল রেকর্ড করার জন্য আপনাদেরকে কিন্তু আমার বলা উপরের স্টেপ গুলো ফলো করে খুব সহজে আপনার Redmi বা Poco কোম্পানীর যেকোন মোবাইলে অটোমেটিক কল রেকর্ড করে ফেলতে পারবেন শুধুমাত্র ছোট্ট একটা সেটিংস করে নিয়ে।

এবং এর মাধ্যমে আপনারা যখনই কোন কল করবেন অটোমেটিক কল রেকর্ড হয়ে যাবে আপনাদেরকে আর মেনুয়ালি কোন কিছু করতে হবে না।

তাহলে বন্ধুরা আশাকরি আমি আপনাদেরকে বুঝাতে পেরেছি কিভাবে কোন অ্যাপ ছাড়া অটোমেটিক কল রেকর্ডিং করবেন।

ভালো লাগলে অবশ্যই বিভিন্ন ধরনের সোশ্যাল মিডিয়ায় শেয়ার করবেন এবং আপনার ঐ সমস্ত বন্ধু-বান্ধবদের সাথে শেয়ার করবেন যারা জানতে চায় যে কোন অ্যাপ ছাড়া অটোমেটিক কল রেকর্ডিং কিভাবে করবো।

বন্ধুরা এখানেই আমার এই পোস্টটি শেষ হচ্ছে দেখা হবে আবার পরবর্তী কোন নতুন পোস্টের সাথে ততক্ষণ আপনারা সুস্থ থাকুন সুরক্ষিত থাকুন ভালো থাকুন।


এবং পারলে আপনারা আমাদের ফেসবুক পেজ, আমাদের ইউটিউব চ্যানেল এর লিংক এখানে দেওয়া রইল আপনারা গিয়ে ভিজিট করতে পারেন এবং আপনাদের মনের মত পোস্ট গুলো ওখানে গিয়ে দেখতে পারেন।

এগুলো পড়ুন:

Reactions

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ