Ticker

6/recent/ticker-posts

ফেসবুকে খারাপ ভিডিও আসা বন্ধ করব কিভাবে?How to Stop Bad Videos on Facebook in Bengali?

ফেসবুকে খারাপ ভিডিও আসা বন্ধ করব কিভাবে?How to Stop Bad Videos on Facebook in Bengali?

আজকের দিনে এসে স্মার্টফোন ব্যবহার করে না এরকম মানুষ কিন্তু খুবই কম রয়েছে। আর এই স্মার্ট ফোন ব্যবহারের সাথে সাথে বেড়েই চলেছে ফেসবুকের ব্যবহারও।আর সেই ফেসবুক ব্যবহার করতে গিয়ে আমরা প্রায় News Feed এ বিভিন্ন ধরনের নোংরা নোংরা ভিডিও দেখতে পাই।অথচ আমরা ওই সমস্ত ভিডিও কখনও সার্চ করিনি বা দেখতে চাইনি, অটোমেটিকভাবে চলে আসে।তুমিও যদি এই সমস্ত সমস্যার সম্মুখীন হয়ে থাকো অর্থাৎ ফেসবুকে খারাপ ভিডিও বারবার তোমার সামনে চলে আসছে তাহলে ছোট্ট একটা সেটিংস করেই কিন্তু ফেসবুকে খারাপ ভিডিও আশা বন্ধ করতে পারবে।তার জন্য তোমাকে আজকের এই আর্টিকেলটি একদম মনোযোগ সহকারে শেষ পর্যন্ত পড়তে হবে।

চলো বেশি দেরি না করে সেই সেটিংসটা বলে দেই যাতে করে ফেসবুকে আসা নোংরা ভিডিও বন্ধ করতে পারবে।


ফেসবুকে আসা বিরক্তিকর খারাপ ভিডিও বন্ধ করার সঠিক উপায়

সর্বপ্রথম তুমি তোমার ফেসবুকে অ্যাপ টা লেটেস্ট ভার্সনে আপডেট করে নেবে, আপডেট করার পরে কর্নারে মেনু আইকনে ক্লিক করবে।

ক্লিক করলে Setting আইকন একটা দেখতে পাবে ওখানে ক্লিক করবে আর ওখানে ক্লিক করলেই কিন্তু অনেকগুলো অপশন দেখতে পাবে নিচের দিকে যাবে দেখে News Feed নামে একটা অপশন রয়েছে ওখানে ক্লিক করবে।

ক্লিক করলে আবার অনেকগুলো অপশন দেখতে পাবে, তার মধ্যে Reduce নামে একটা অপশন রয়েছে ওটাতে ক্লিক করবে।

ক্লিক করলে পরের স্টেপে আবার তিনটা অপশন দেখতে পাবে তুমি নিচের অপশনটা অর্থাৎ Sensetive Content নামে অপশনটা চুজ করবে। চুস করলে পরের স্টেপে আবার দুটো অপশন দেখতে পাবে, তুমি এখানেও শেষের অপশনটা অর্থাৎ More Sensitive অপশনটা বেছে নিয়ে Ok তে ক্লিক করে দিবে।

আর ক্লিক করলে কিন্তু কাজ শেষ আর কিছু করতে হবে না। তোমার ফেসবুকে এর পর থেকে আর নোংরা নোংরা ভিডিও শো করবে না।

তবে এই সেটিংসগুলো করার পরও যদি ১০০% সমস্যার সমাধান না হয় তোমাকে আর একটা কাজ করতে হবে, এই সমস্ত খারাপ ভিডিও গুলো না দেখে, Avoid করে যেতে হবে। আর কিছুদিন এরকম টা করতে থাকলে এবং ওপরে বলা সেটিংস গুলো করলে, অটোমেটিক তোমার ফেসবুক নিউজ ফিডে আসা খারাপ ভিডিও গুলো চিরতরে গায়েব হয়ে যাবে

আর এইভাবে কিন্তু ছোট্ট একটা সেটিংস করে তোমার মনে আসা Facebook a Kharap Video Off Kivabe Korbo প্রশ্নটির উত্তর পেয়ে যাবে।

তাহলে আজকের এই আর্টিকেলটি তোমার কেমন লাগলো অবশ্যই কমেন্ট করে জানাবে আর ভালো লাগলে বন্ধুদের সাথে অবশ্যই শেয়ার করবে আর এই টপিকে যদি বিস্তারিত ভিডিও দেখতে চাও তাহলে আমাদের ইউটিউব চ্যানেল রয়েছে গিয়ে ভিজিট করতে পারো,এরকম আরো হেল্পফুল ভিডিওর আপডেট পাওয়ার জন্য।

তাহলে এখানে আজকের মত ফেসবুকে আসা নোংরা ভিডিও বা ফেসবুকে খারাপ ভিডিও আসা বন্ধ করব কিভাবে আর্টিকেলটি শেষ হচ্ছে দেখা হচ্ছে পরবর্তী কোন এই ধরনের হেল্পফুল আর্টিকেলের সাথে, ততক্ষণ তুমি সুস্থ থাকো সুরক্ষিত থাকো ভালো থাকো।

Reactions

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ