Ticker

6/recent/ticker-posts

ফেসবুকে লাইক রিয়েক্ট হাইড করব কিভাবে?How to Hide Facebook Post Like/React 2024?

ফেসবুকে লাইক রিয়েক্ট হাইড করব কিভাবে?How to Hide Facebook Post Like/React 2024?

বন্ধুরা আমরা যারা ফেসবুক ইউজ করি, আমরা কিন্তু বিভিন্ন ধরনের পোস্ট ফেসবুকে করে থাকি এবং আমাদের যারা বন্ধুবান্ধবরা রয়েছে তারা সকলে ওই সমস্ত পোস্টে বিভিন্ন ধরনের রিঅ্যাকশন বা React দেয় এবং ঠিক কত সংখ্যক রিয়েক্ট আমাদের পোস্টে পড়েছে সেটা কিন্তু সহজে আমরা জানতে পারি এবং আমাদের যারা ফেসবুক ফ্রেন্ড রয়েছে তারাও সহজে দেখতে পায়।

এখন তোমার যদি ইচ্ছে হয় যে তোমার ফেসবুক পোস্টে কতজন রিয়েক্ট করেছে সেটা কেউ না জানতে পারুক অর্থাৎ তুমি যদি Facebook Reaction Hide করতে চাও,তাহলে কিন্তু খুব সহজে সেটা করতে পারবে আর আজকের এই আর্টিকেলে আমি তোমাকে ওটাই বুঝিয়ে দেবো যে আসলে ফেসবুকে লাইক বা রিঅ্যাক্ট নাম্বার কিভাবে হাইড করতে হয় বা Facebook like hide kivabe kore


ফেসবুকে লাইক হাইড করার নিয়ম?How to hide facebook react number?

তার জন্য তোমাকে জাস্ট একটা সেটিংস করতে হবে তোমাকে চলে যেতে হবে তোমার ফেসবুক অ্যাপের মধ্যে এবং ডান দিকের কর্নারের থ্রি লাইনে ক্লিক করে সেটিংস আইকনে ক্লিক করতে হবে।

ক্লিক করলে কিন্তু অনেকগুলো অপশন দেখতে পাবে, নিচের দিকে যাবে দেখবে Reaction Preference নামে একটা অপশন রয়েছে আর ওখানেই ক্লিক করলে আবার দুটো অপশন দেখতে পাবে।

1.On posts from Others

2.On your posts

এখন তুমি যদি মনে কর যে অন্য কোন বন্ধু-বান্ধবদের ফেসবুক পোস্টে কতটা রিয়েক্ট পড়েছে সেটা যেন আমি না দেখতে পাই তাহলে ওপরের অপশন টাকে অন করে দিবে।

আর যদি তুমি মনে কর যে তোমার পোস্টে কতজন রিয়েক্ট করেছে সেটা যেন আমার বন্ধুবান্ধবরা কেউ না জানতে পারে তার জন্য নিচের অপশন টাকে অন করে দিবে।

আর অন করার পরেই কিন্তু কাজ কমপ্লিট আর কিছু করতে হবে না এরপর থেকে তুমি যাই পোস্ট করো না কেন যতজন রিয়েক্ট করবে তার সংখ্যাটা কিন্তু আর কেউ দেখতে পাবে না।

এবং তুমিও নিজে থেকে নিজের প্রোফাইলে চেক করতে পারবে না তোমাকে সেটা দেখার জন্য অন্য কোন পেজ বা প্রোফাইলে সুইচ করে চেক করতে হবে। এটা সিওর যে তুমি যখনই কোন কিছু পোস্ট করবে কতজন রিয়াক্ট করেছে সেটা কিন্তু আর কেউ দেখতে পাবে না।

আবার পরবর্তী সময় যদি তুমি আবার আগের মতন করতে চাও তাহলে উপরে বলে দেওয়া দুটো সেটিংস আবার অফ করে দিলেই কিন্তু সব আগের মতন হয়ে যাবে।

তাহলে আশা করি আজকের এই আর্টিকেলের মাধ্যমে আমি তোমাকে বোঝাতে পেরেছি যে আসলে ফেসবুক পোস্টে লাইক রিঅ্যাক্ট কিভাবে হাইড করতে হয় বা রিয়াকশন নাম্বার কিভাবে হাইড করতে হয় How to hide facebook post reaction 2024 bangla

যদি আর্টিকেলটি হেল্ফুল মনে হয় তাহলে বন্ধুদের সাথে অবশ্যই শেয়ার করবে এবং তোমার যদি কোন প্রশ্ন থেকে থাকে অবশ্যই কমেন্ট বক্সে জানাবে।দেখা হচ্ছে পরবর্তী কোন এই ধরনের ফেসবুক রিলেটেড হেল্প ফুল আর্টিকেলের সাথে।

Reactions

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ