Ticker

6/recent/ticker-posts

এয়ারটেল কলার টিউন ফ্রিতে কিভাবে একটিভ করবেন?

এয়ারটেল কলার টিউন ফ্রিতে কিভাবে একটিভ করবেন বা এয়ারটেল কলার টিউন কিভাবে সেট করবেন সেটা আজকে আমরা এই পোষ্টের মাধ্যমে বিস্তারিত ভাবে জানবো।


তাই বন্ধুরা আপনাদেরকে রিকোয়েস্ট করব এই পোস্টটি মনোযোগ সহকারে শেষ পর্যন্ত পড়ার জন্য।

বন্ধুরা এয়ারটেল কলার টিউন সেট শুধু নয় আপনি এয়ারটেল কলারটিউন ফ্রি তে কিভাবে সেট করবেন সেটা আপনাদেরকে বলবো।

তার জন্য আপনাদেরকে এক টাকাও খরচ করতে হবে না কারণ বন্ধুরা আপনারা অলরেডি 600 টাকা 700 টাকা দিয়ে Internet Pack মেরে রেখেছেন এবং সেই একই প্যাক এর মাধ্যমে আপনারা চাইলে একদম ফ্রিতে এয়ারটেল কলার টিউন একটিভ করতে পারেন।


তাহলে চলুন বন্ধুরা বেশি দেরি না করে আসল কথায় আসা যাক।

এয়ারটেল কলার টিউন সেট করার জন্য আপনাকে সর্বপ্রথম আপনার মোবাইলের Play Store এ যেতে হবে এবং প্লে স্টোরে গিয়ে সার্চবারে সার্চ করতে হবে Wynk Music


এর পরে আপনার কাছে Wynk Music নামের একটি অ্যাপ চলে আসবে এবং আপনারা এই অ্যাপটি ইন্সটল করে ওপেন করবেন।

ওপেন করার সময় কিছু পারমিশন চাইবে আপনারা Allow করে দিবেন এবং আপনি যেই নাম্বারে আপনার কলার টিউন টা একটিভ করতে চাইছেন ওই এয়ারটেল নাম্বারটা কে এন্ট্রি করবেন।


এবং আপনার মোবাইলের নাম্বারে একটা OTP আসবে এবং এই অ্যাপে OTP সাবমিট করার একটা অপশন রয়েছে আপনারা সাবমিট করে দিবেন এবং এই পদ্ধতিগুলো কমপ্লিট করে ফেললে আপনি এই অ্যাপে রেজিস্টার করে ফেলবেন।

এরপরে বন্ধুরা আপনাদের কাছে পুরো অ্যাপ টার ইন্টারফেস ওপেন হয়ে যাবে এবং একদম কর্নারের ডান দিকে উপরে দেখতে পাবেন একটা টেলিফোনের সিম্বল দেওয়া রয়েছে যেখানে লেখা আছে Caller Tune


ওই অপশন এ ক্লিক করবেন এবং আপনার কাছে সমস্ত কলার টিউনের একটা অ্যালবাম চলে আসবে যেখান থেকে আপনারা আপনার পছন্দের কলারটিউন খুব সহজে বেছে নিতে পারবেন।

এর জন্য আপনাকে আলাদাভাবে কোন পছন্দের গান  কেটে আপনাকে কলার টিউন সেট করতে হবে না অলরেডি এই অ্যাপের মাধ্যমে একটা কলার টিউন এর অ্যালবাম বেরিয়ে চলে আসবে।


এবং আপনারা ওখান থেকে পছন্দের কলারটিউন একটিভ করে নিতে পারবেন এছাড়াও আপনারা যদি না খুঁজে পান আপনার পছন্দের কলারটিউন তাহলে উপরে সার্চ বারে আপনার পছন্দের গানটা লিখবেন

এবং লেখার পরে আশাকরি আপনাদের কাছে ওই গানের নামটা চলে আসবে এবং আপনারা ওই নামটার উপর ক্লিক করলে কিন্তু গানটা প্লে হবে এবং সাইটে আশা করি আপনারা কলার টিউনের একটা অপশন পেয়ে যাবেন এবং ওখান থেকেও আপনারা আপনার পছন্দের কলার টিউনটা সেট করে নিতে পারবেন।

বন্ধুরা এয়ারটেল কলার টিউন যখন আপনাদের সামনে লিস্ট হিসেবে চলে আসবে তখন আপনার পছন্দের কলার টিউনটা ওপর ক্লিক করবেন

এবং তারপরে আপনারা ওই কলার টিউন এর বিভিন্ন সাইজের প্রিভিউ দেখতে পাবেন এবং প্রত্যেকটা তে ক্লিক করে জেনে নিতে পারবেন যে কলার টিউন টি কেমন হয়েছে।

এবং যেটা আপনার ভালো লাগবে সেই কলারটিউন টার উপরে টাচ করলে আপনার কাছে Activate Caller Tune বলে একটা বাটন চলে আসবে এবং ঐ বাটনে ক্লিক করার পরে আপনার নাম্বারে কলারটিউন টা একটিভ হয়ে যাবে এবং সেটা সম্পূর্ণ ফ্রিতে।


আপনাকে এক টাকাও খরচ করতে হবে না বন্ধুরা আপনি চাইলে প্রত্যেকদিন একটা করে কলার টিউন চেঞ্জ করতে পারেন এখানে আনলিমিটেড কলারটিউন রয়েছে আপনি যখন খুশি আপনার কলার টিউন চেঞ্জ করে দিতে পারেন এর জন্য আপনাকে এক্সটা কোন চার্জ দিতে হবেনা।

এইভাবে এয়ারটেল Wynk Music অ্যাপ এর মাধ্যমে আপনি এয়ারটেল কলার টিউন অ্যাক্টিভ করে নিতে পারবেন।

তাহলে বন্ধুরা আশা করি এয়ারটেল কলার টিউন অ্যাক্টিভ কিভাবে করবেন বা এয়ারটেল কলার টিউন সেট কিভাবে করবেন সেটা নিশ্চই বুঝতে পেরেছেন

বন্ধুরা যদি আমার এই পোস্টটি হেল্পফুল বলে মনে হয় যদি ভালো লেগে থাকে তাহলে অবশ্যই বিভিন্ন সোশ্যাল মিডিয়ায় শেয়ার করবেন এবং আপনার ওই বন্ধুর সাথে শেয়ার করবেন যে বন্ধুটি জানতে চাই কিভাবে এয়ারটেল কলার টিউন একটিভ করতে হয়

বন্ধুরা আমার এই পোষ্টটি এখানেই শেষ করছি দেখা হচ্ছে পরবর্তী কোন নতুন ইন্টারেস্টিং পোষ্টের সাথে ততক্ষন আপনারা সুস্থ থাকুন ভালো থাকুন এবং সুরক্ষিত থাকুন

এগুলো পড়ুন:

Reactions

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ