Ticker

6/recent/ticker-posts

মোবাইলের কলার স্ক্রীন ব্যাকগ্রাউন্ড চেঞ্জ কিভাবে করবেন

মোবাইলের কলার স্ক্রীন ব্যাকগ্রাউন্ড চেঞ্জ কিভাবে করবেন? How to Change Caller Screen Background in Bengali?সেটা আজকে আমরা এই পোষ্টের মাধ্যমে পুরো বিস্তারিত ভাবে জানবো।


তাই বন্ধুরা আপনাদেরকে রিকুয়েস্ট করবো মোবাইলের কলার স্ক্রীন ব্যাকগ্রাউন্ড চেঞ্জ কিভাবে করবেন বা মোবাইলের কলার স্ক্রীন ব্যাকগ্রাউন্ড সেট কিভাবে করবেন পোস্টটি শেষপর্যন্ত মনোযোগ সহকারে পড়ার জন্য এবং পোস্টটি ভালো লাগলে বন্ধুদের সাথে শেয়ার করতে একদম ভুলবেন না।


বন্ধুরা যখন আমরা কাউকে কল করি বা কেউ যখন আমাদেরকে কল করে তখন আমাদের মোবাইলের কলার স্ক্রীন ব্যাকগ্রাউন্ড এ যে ডিফল্ট থিম টা রয়েছে ওটা দেখতে পাই কিন্তু আপনারা মোবাইলের কলার স্ক্রীন ব্যাকগ্রাউন্ড চেঞ্জ কিভাবে করবেন এই পোস্টটি পড়ার পর আশা করি আপনারা আপনাদের মোবাইলের কলার স্ক্রীন ব্যাকগ্রাউন্ড চাইলে চেঞ্জ করে নিতে পারবেন এবং আপনি আপনার ফটো বা আপনার গার্লফ্রেন্ডের ফটো বা যেকোন ফটো খুব সহজে লাগিয়ে নিতে পারবেন।


আশা করি আপনারা নিচের দেওয়া ছবিটা দেখে বুঝতে পেরেছেন যে আমি কি বলতে চাইছি

বন্ধুরা এটা খুবই সিম্পল একটা প্রসেস।আপনার মোবাইল বা যেকোন মোবাইলে চাইলে এই সেটিংস টা করতে পারেন এবং এটা করার পর আপনি আপনার বন্ধু বান্ধব দের কাছে অনেকটা স্মার্ট হয়ে উঠতে পারেন।

তাহলে বন্ধুরা মোবাইলের কলার স্ক্রীন ব্যাকগ্রাউন্ড চেঞ্জ করার জন্য বা মোবাইলের কলার স্ক্রীন ব্যাকগ্রাউন্ড সেট করার জন্য আপনাদেরকে ছোট্ট একটা কাজ করতে হবে

আপনাদেরকে প্লে স্টোরে যেতে হবে এবং প্লে স্টোর থেকে একটা অ্যাপ ডাউনলোড করতে হবে যার লিঙ্কটা আমি এখানে দিলাম।


অ্যাপটা ডাউনলোড করে নেওয়ার পর ওপেন করবেন এবং ওপেন করার সময় কিছু সেটিংস করতে বলবে যেগুলো আপনারা ছবিতে দেখতে পাচ্ছেন

কিছু কিছু জায়গায় টাচ করার কথা বলবে এবং সমস্ত জায়গায় টাচ করে নেওয়ার পর আপনাদের কাছে কিছু পারমিশন অন করার একটা লিস্ট চলে আসবে


আপনারা সমস্ত পার্মিশন গুলোতে টাচ করে সব Allow করে দিবেন এবং Allow করে

দেওয়ার পরে ব্যাকে আসবেন দেখবেন সেটিংস এর কিছু অপশন চলে আসবে যার মধ্যে Caller বলে একটা অপশন রয়েছে।



Caller অপশন এ ক্লিক করার পর ব্যাকগ্রাউন্ড বলে একটা অপশন চলে আসবে ওই ব্যাকগ্রাউন্ড অপশনে ক্লিক করলে আপনারা Pick Image বলে একটা অপশন পেয়ে যাবে

এবং ঐ Pick Image অপশনে ক্লিক করলে আপনারা এই অ্যাপের ডিফল্ট কিছু ইমেজ এবং ভিডিও রয়েছে আপনারা চাইলে এগুলোকেও মোবাইলের কলার স্ক্রীন ব্যাকগ্রাউন্ড ফটো হিসেবে সেট করতে পারেন।

তাছাড়া আপনারা সরাসরি গ্যালারি থেকে ওই Pick Image এ ক্লিক করে আপনার পছন্দের ফটোটা বেছে নিতে পারেন।

পছন্দের ফটোটা বেছে নেওয়া হয়ে গেলে আপনারা ফটোটাকে অ্যাডজাস্ট করে নিবেন এদিক ওদিক সরিয়ে মানে এককথায় ফটোটা কে Crop করে নিবেন।

Crop করা হয়ে গেলে সেভ করে দিবেন বা Ok করে দিবেন এবং আপনারা তারপরে মোবাইলের হোমস্ক্রিনে চলে যাবেন এবং অন্য একটা মোবাইল থেকে কল করে দেখবেন যে আপনার মোবাইলে যে কলার স্ক্রীন ব্যাকগ্রাউন্ড এর যে ডিফল্ট থিম টা ছিল ওটা আর নেই


ওখানে আপনার বেছে নেওয়া পছন্দের ফটোটা চলে এসেছে কলার স্ক্রীন ব্যাকগ্রাউন্ড ফটো হিসাবে

এইভাবে আপনি খুব সহজে যে কোন মোবাইলের কলার স্ক্রীন ব্যাকগ্রাউন্ড চেঞ্জ করতে পারেন বা মোবাইলের কলার স্ক্রীন ব্যাকগ্রাউন্ড সেট করতে পারেন।

বন্ধুরা আশাকরি আপনাদের এই পোস্টটি পড়ে খুবই ভালো লেগেছে এবং ভাল লেগে থাকলে অবশ্যই সোশ্যাল মিডিয়ায় শেয়ার করবেন এবং আপনার ওই বন্ধুকে জানাবেন যে বন্ধুটা জানতে চায় মোবাইলের কলার স্ক্রীন ব্যাকগ্রাউন্ড চেঞ্জ কিভাবে করে বা মোবাইলের কলার স্ক্রীন ব্যাকগ্রাউন্ড সেট কিভাবে করে।

এবং মোবাইলের কলার স্ক্রীন ব্যাকগ্রাউন্ড চেঞ্জ কিভাবে করে এই পোস্টটি সম্বন্ধে যদি আপনাদের মনে কোন প্রশ্ন জেগে থাকে তাহলে অবশ্যই কমেন্ট বক্সে জানাবেন আমি আপনাদের সমস্ত প্রশ্নের উত্তর দেওয়ার চেষ্টা করব।

এগুলো পড়ুন:


Reactions

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ