Ticker

6/recent/ticker-posts

জিও ফোনে কিভাবে আইপিএল দেখব? Kivabe IPL Dekhbo Live? How to Watch TATA IPL 2022 in Jio Phone Bengali?

জিও ফোনে কিভাবে আইপিএল দেখব? Kivabe IPL Dekhbo Live? How to Watch TATA IPL 2022 in Jio Phone Bengali?

নমস্কার বন্ধুরা আজকে আমরা এই আর্টিকেলের মাধ্যমে জানবো যে, জিও ফোনে কিভাবে IPL লাইভ দেখবো

বন্ধুরা IPL ভারতে একটা উৎসবের মতো পালন করা হয়। প্রত্যেক বছর মার্চ এবং এপ্রিল মাসে এই উৎসবটি পালন করা হয় অর্থাৎ আইপিএল খেলাটি হয়।

Kivabe IPL Live Dekhbo Jio Phone

এই খেলাটি এত আনন্দদায়ক যে সকলেই এই খেলাটি দেখতে চায় আর আপনি যদি বাড়িতে থাকেন তাহলে হয়তো টিভির মাধ্যমে এই খেলার আনন্দ নিতে পারেন।

কিন্তু আপনি যদি কোন কাজের মধ্যে থাকেন, ব্যস্ত থাকেন তাহলে কিন্তু আপনার পক্ষে টিভিতে লাইভ আইপিএল খেলাটি দেখা কিন্তু সহজ হবে না।

যদি আপনার কাছে একটা স্মার্ট ফোন থাকতো তাহলে হয়তো একটু সময় করে Ipl 2022 দেখে নেওয়ার সুযোগ থাকত কিন্তু আপনার কাছে স্মার্টফোন নেই আপনার কাছে জিও কিপ্যাড ফোন রয়েছে আর এই জিও কিপ্যাড ফোনে Ipl 2022 live দেখাটা কিন্তু অনেকটা সমস্যা দায়ক।

আর সেই সমস্যা দুর করার জন্য আজকের এই আর্টিকেল "জিও ফোনে আইপিএল দেখাবো কিভাবে" আমি আপনাদের জন্য নিয়ে চলে এসেছি।

আজকের এই আর্টিকালের মাধ্যমে আমি আপনাদেরকে এমন কয়েকটি পদ্ধতি বলতে চলেছি যেগুলো আপনারা যদি ফলো করেন তাহলে কিন্তু খুব সহজে আপনি আপনার জিও কিপ্যাড ফোনের মাধ্যমে TATA IPL 2022 Live দেখতে পারবেন।


কিভাবে জিও মোবাইলে আইপিএল দেখবো ? Jio Mobile a IPL Kivabe Dekeh?

বন্ধুরা আমি আপনাদেরকে অনেকগুলো পদ্ধতি বলব যার মাধ্যমে আপনারা খুব সহজে আইপিএল ম্যাচ লাইভ দেখতে পারবেন আপনার জিও ফোনে।


1) Disney + Hotstar এর মাধ্যমে :

বন্ধুরা আইপিএলের সমস্ত ম্যাচ কিন্তু আপনারা Disney + Hotstar App এর মাধ্যমে দেখতে পাবেন। বন্ধুরা এখন সমস্যা হল এই অ্যাপটি কিন্তু জিও ফোনের মধ্যে ইনস্টল করতে পারবেন না তাহলে এখন আপনাদের মনে এই প্রশ্নটা জাগছে যে, কিভাবে তাহলে আমরা জিও ফোনে লাইভ আইপিএল ম্যাচ দেখবো?

এর জন্য আপনাদেরকে যেটা করতে হবে, আপনার জিও মোবাইলের Browser ওপেন করতে হবে।

এরপর আপনাকে Google এ গিয়ে সার্চ করতে হবে Disney + Hotstar, দেখতে পাবেন সর্বপ্রথম Disney + Hotstar এর একটা মেন ওয়েবসাইটের লিংক চলে আসবে।

আপনাকে ওয়েবসাইট টি ওপেন করতে হবে এবং ওখানে আপনার জিও মোবাইল নাম্বার দিয়ে একটা নতুন অ্যাকাউন্ট তৈরি করে নিতে হবে।

অ্যাকাউন্ট তৈরি করা হয়ে গেলে আপনাকে কিছু টাকা পেমেন্ট করে Disney + Hotstar এর কোনো এক প্যাকের একটা সাবস্ক্রিপশন ক্রয় করতে হবে।

যখনই আপনার এই সাবস্ক্রিপশন নেওয়াটা কমপ্লিট হয়ে যাবে তারপর থেকেই কিন্তু আপনি খুব সহজে এই ওয়েবসাইটের মাধ্যমে Ipl 2022 live সম্প্রচার দেখতে পাবেন।


2) Jio Cricket App এর মাধ্যমে :

Jio Cricket App এর মাধ্যমে লাইভ ক্রিকেট ম্যাচ দেখার জন্য সর্বপ্রথম আপনাকে আপনার জিও ফোনের হোম পেজ ওপেন করতে হবে, ওপেন করার পর দেখতে পাবেন Jio Store নামে একটা অপশন রয়েছে।

ঐ অপশনে ক্লিক করবেন, ক্লিক করার পরে Sports অপশন পাবেন, আর ঐ Sports অপশনে ক্লিক করলেই কিন্তু আপনার সামনে Jio Cricket App টি চলে আসবে।

আপনাকে ঐ Jio Cricket App টি ইন্সটল করে নিতে হবে এবং ওপেন করতে হবে।

ওপেন করলেই আপনারা অ্যাপটির হোম পেজে IPL live Score লেখা নিশ্চয়ই দেখতে পাবেন, আপনাকে ওই লাইভ স্কোরের উপর ক্লিক করতে হবে।

ক্লিক করলেই দেখতে পাবেন আইপিএলের লাইভ ম্যাচের সমস্ত ডিটেইলস কিন্তু এখানে দেওয়া রয়েছে এবং এইভাবে এই Jio Cricket App এর মাধ্যমে আপনারা সম্পূর্ণ ফ্রিতে আইপিএল লাইভ ম্যাচের স্কোর দেখতে পারবেন।


3) ইউটিউব থেকে ফ্রিতে IPLদেখুন :

বন্ধুরা YouTube অ্যাপ্লিকেশনটি কিন্তু আগে থেকেই জিও ফোনের মধ্যে ইন্সটল করা থাকে, আপনার ফোনে যদি না থাকে তাহলে জিও স্টোরে গিয়ে অ্যাপটা ইন্সটল করে নিতে পারেন।

আপনি ইউটিউব এপ্লিকেশনের মাধ্যমেও আইপিএল ম্যাচ দেখতে পারেন তার জন্য আপনাকে ইউটিউবে গিয়ে সার্চ করতে হবে Ipl 2022 live দেখতে পাবেন অনেকগুলো চ্যানেল চলে আসবে যেখান থেকে আপনারা আইপিএলের লাইভ ডিটেইলস পেয়ে যাবেন।

আপনি আইপিএলের লাইভ কমেন্ট্রি, Bowler Stats , Last Over Stats সব কিছু ডিটেলস কিন্তু ওই সমস্ত ইউটিউব চ্যানেলগুলো থেকে পেয়ে যাবেন।


4) Google থেকে ফ্রিতে আইপিএল স্কোর জানুন :

বন্ধুরা আপনারা যদি Disney + Hotstar Subscription না নিতে পারেন অথবা ইউটিউব এর মাধ্যমে যদি আইপিএল না দেখতে পারেন তাহলে আরেকটা মাধ্যমে IPL live Score জানতে পারবেন সেটা হল google।

তার জন্য অবশ্যই আপনাকে জিও ফোনের Browser এ যেতে হবে এবং Google এ সার্চ করতে হবে ipl live score 2022 দেখতে পাবেন সব কিছুর ডিটেলস কিন্তু প্রথমে চলে এসেছে।


এখান থেকে আপনারা লাইভ স্কোর দেখতে পাবেন এবং আরও যদি বিস্তারিত জানতে চান তাহলে ওই স্কোরের উপর ক্লিক করলে কিন্তু সব ডিটেল্স আপনার মোবাইলের স্ক্রিনে ভেসে উঠবে।


5) ফেসবুক অ্যাপের মাধ্যমে জিও ফোনে আইপিএল দেখুন :

বন্ধুরা আপনার জিও ফোনে ফেসবুক অ্যাপ ব্যবহার করার অপশন রয়েছে। আপনাকে জিও স্টোরে গিয়ে ফেসবুক অ্যাপটা ইন্সটল করতে হবে এবং ওখানে একটা অ্যাকাউন্ট তৈরি করতে হবে।

এবং অ্যাকাউন্ট তৈরি হয়ে গেলে আপনি ফেসবুকে আইপিএল রিলেটেড যে সমস্ত Group বা Page রয়েছে তাদেরকে জয়েন করে নিতে হবে।

ঐ সমস্ত গ্রুপ বা পেজের মাধ্যমে আপনি আইপিএল রিলেটেড বিভিন্ন ধরনের ইনফরমেশন লাইভ পেয়ে যাবেন।

এছাড়া বন্ধুরা অনেক গ্রুপ রয়েছে যেখানে আপনারা লাইভ আইপিএল ম্যাচ দেখার সুযোগও পেতে পারেন।


জিও ফোনে আইপিএল কিভাবে দেখব, এই রিলেটেড কিছু প্রশ্ন ও উত্তর :

Q1) জিও মোবাইলে কি লাইভ আইপিএল ম্যাচ দেখা যেতে পারে?

Ans – হ্যাঁ দেখা যেতে পারে তবে তার জন্য আপনাকে Disney+ Hotstar এর ওয়েবসাইটে গিয়ে কোন এক প্যাকের সাবস্ক্রিপশন নিতে হবে।


Q2) ফ্রিতে আইপিএল ম্যাচ কিভাবে দেখব?

Ans – বন্ধুরা ইন্টারনেটে এরকম অনেক ওয়েবসাইট রয়েছে যাদের মাধ্যমে আপনারা ফ্রিতে লাইভ আইপিএল দেখতে পারেন।


Q3) আইপিএল থেকে আমি কি টাকা ইনকাম করতে পারি?

Ans – হ্যাঁ আপনি অ্যাফিলিয়েট মার্কেটিং, ইভেন্ট মার্কেটিং এবং আরো অন্যান্য কিছু মাধ্যম রয়েছে যার মাধ্যমে আপনি আইপিএল থেকে অনেক টাকা ইনকাম করতে পারেন।


বন্ধুরা আজ আমি আপনাদের সাথে অনেকগুলো পদ্ধতি শেয়ার করলাম যার মাধ্যমে আপনারা জিও ফোনে ফ্রি তে আইপিএল ম্যাচ দেখতে পারেন।

উপরে বলা পদ্ধতি গুলোর মাধ্যমে আপনারা ফ্রি এবং পেইড দুটো উপায়ে আইপিএল ম্যাচের মজা নিতে পারেন।

আমি আপনাদের সাথে সবচেয়ে ভালো পদ্ধতিটি শেয়ার করেছি যার মাধ্যমে আপনারা খুব সহজে জিও ফোনের মাধ্যমে আইপিএল দেখতে পাবেন।

আশা করব আপনাদের আজকের এই আর্টিকেল "জিও ফোনে কিভাবে আইপিএল দেখব" ভালো লেগেছে, ভালো লাগলে অবশ্যই বিভিন্ন ধরনের সোশ্যাল মিডিয়ার শেয়ার করবেন এবং আপনার বন্ধু-বান্ধবদের সাথে শেয়ার করবেন।

এছাড়া আপনাদের যদি এই আর্টিকেল রিলেটেড কোন প্রশ্ন থেকে থাকে অবশ্যই কমেন্ট বক্সে কমেন্ট করে জানাবেন আমরা তার উত্তর দেওয়ার অবশ্যই চেষ্টা করব।

তাহলে বন্ধুরা এখানে আজকের মত এই আর্টিকেল টি শেষ হচ্ছে দেখা হচ্ছে পরবর্তী কোন এই ধরনের হেল্পফুল আর্টিকেলের সাথে ততক্ষণ আপনারা সুস্থ থাকুন সুরক্ষিত থাকুন ভালো থাকুন।

এগুলোও পড়ুন:

  • জিও ফোনে ইউটিউব ভিডিও ডাউনলোড করবো কিভাবে?
  • জিও ফোনে ফেসবুক ভিডিও ডাউনলোড করবো কিভাবে?
  • ফেসবুক আইডি ভেরিফাই করবো কিভাবে?
  • ফেসবুক ফলোয়ার অপশন চালু করবেন কিভাবে?
  • মোবাইল নাম্বার দিয়ে পরিচয় বের করবেন কিভাবে?
  • ফেসবুক ফ্রেন্ড লিস্ট হাইড করবেন কিভাবে?
  • ফেসবুক ভিডিও ওয়াচ হিস্টোরি ডিলিট করবেন কিভাবে?

Reactions

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ